• শনিবার   ০৪ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ২০ ১৪২৮

  • || ২৭ রবিউস সানি ১৪৪৩

সর্বশেষ:
তাহিরপুরে শ্রীপুর উত্তর ইউনিয়নে নৌকার একক প্রার্থী সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষার্থীদের হুশিয়ারি! নিখোঁজের দু’দিন পর রোমানার লাশ মিললো নদীতে শেষ ওভারের রুদ্ধশ্বাস লড়াইয়ে হোয়াইটওয়াশ বাংলাদেশ পরীক্ষার্থীদের হলে পৌঁছে দিচ্ছে সিলেট জেলা ছাত্রলীগ

কোম্পানীগঞ্জে বিজয়ীরা কে কতো ভোট পেলেন

সিলেট সমাচার

প্রকাশিত: ১২ নভেম্বর ২০২১  

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ৫ ইউনিয়নে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ৮টা থেকে বিকাল চারটা পর্যন্ত চলে এ ভোটগ্রহন।

নির্বাচনে আওয়ামী লীগের ২ জন, আওয়ামী লীগের বিদ্রোহী ১ জন, স্বতন্ত্রের ব্যানারে বিদ্রোহী ১ জন ও স্বতন্ত্র থেকে আরও একজন চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

এর মধ্যে পূর্ব ইসলামপুর ইউনিয়নে ৫২৮১ ভোট পেয়ে স্বতন্ত্র প্রার্থী বিএনপি নেতা আলমগীর আলম আনারস প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ইলিয়াছুর রহমান ভোট ৩৮৭৯ পেয়েছেন।

তেলিখাল ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগের বিদ্রোহী আব্দুল ওয়াদুদ আলফু মিয়া ৬৩৭৬ ভোট পেয়ে আনারস প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে ভোট ৩১৯৬ পেয়েছেন।

ইছাকলস ইউনিয়নে ৩৫৪৬ ভোট পেয়ে অটোরিকশা প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী সাজ্জাদুর রহমান সাজু। তার নিকটতম প্রার্থী আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ৩১১৫ ভোট।

উত্তর রনিখাই ইউনিয়নে ৬৪৭৩ ভোট পেয়ে নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী ফয়জুর রহমান মাস্টার। তার নিকটতম প্রার্থী বিএনপি নেতা গিয়াস উদ্দিন আনারা প্রতীক নিয়ে ২৭৬৭ ভোট পেয়েছেন।

দক্ষিণ রনিখাই ইউনিয়নে আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে ৩৭২২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন ইকবাল হোসেন ইমাদ। তার নিকটতম আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী বিএনপি নেতা শামস উদ্দিন শাহীন ২৫৯৫ ভোট পেয়েছেন।

সিলেট সমাচার
সিলেট সমাচার