• শনিবার   ০৪ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ২০ ১৪২৮

  • || ২৭ রবিউস সানি ১৪৪৩

সর্বশেষ:
তাহিরপুরে শ্রীপুর উত্তর ইউনিয়নে নৌকার একক প্রার্থী সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষার্থীদের হুশিয়ারি! নিখোঁজের দু’দিন পর রোমানার লাশ মিললো নদীতে শেষ ওভারের রুদ্ধশ্বাস লড়াইয়ে হোয়াইটওয়াশ বাংলাদেশ পরীক্ষার্থীদের হলে পৌঁছে দিচ্ছে সিলেট জেলা ছাত্রলীগ

সিলেট জেলার শ্রেষ্ঠ সার্কেল এএসপি রফিক

সিলেট সমাচার

প্রকাশিত: ৯ নভেম্বর ২০২১  

সিলেট জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত হয়েছেন সিলেটের ওসমানীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম। অক্টোবর (২০২১ইং) মাসে ওসমানীনগর ও বিশ্বনাথের আইন শৃঙ্খলার বিভিন্ন কর্মকাণ্ডে গুরুত্বপূর্ণ অবদান রাখায় তাকে সিলেট জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে সম্মাননাও দেওয়া হয়।

রোববার (০৮ নভেম্বর) বিকেলে সিলেট জেলা পুলিশ লাইন্স মিলনায়তনে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় সিলেটের ওসমানীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলামকে সম্মাননাও দেওয়া হয়।

সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম তাকে তার কাজের স্বীকৃতি স্বরূপ সিলেট জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসার’র সম্মাননা তুলে দেন।

সিলেট জেলা পুলিশ সূত্রে জানাগেছে, বিশ্বনাথ ও ওসমানীনগর থানা এলাকায় ডাকাত গ্রেপ্তার, মাদকের বড় বড় চালানসহ মাদক কারবারীদের গ্রেপ্তার, স্কুলছাত্র সুমেল হত্যা মামলার প্রধান আসামি সাইফুল আলমকে ঢাকায় গ্রেপ্তারসহ আরও নানা কৃতিত্বের জন্য তাকে সিলেট জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত করা হয় এবং সম্মাননাও দেওয়া হয়।

পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম’র সভাপতিত্বে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মাহফুজ আবজাল, অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলাম ও রাশেদ চৌধরীসহ সিলেট জেলার বিভিন্ন থানার পুলিশ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এ প্রসঙ্গে কথা হলে সিলেটের ওসমানীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম বলেন, পুরস্কার পাওয়া বড় কথা নয়, বড় কথা হচ্ছে জনগণকে আমি কি ধরনের সেবা দিতে পেরেছি। ওসনানীনগর সার্কেলের সকল প্রকার আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশকে সহযোগীতার জন্য তিনি বিশ্বনাথ ও ওসমানীনগরবাসীর কাছে সহযোগীতাও কামনা করেছেন।
 

সিলেট সমাচার
সিলেট সমাচার