• মঙ্গলবার ০৩ অক্টোবর ২০২৩ ||

  • আশ্বিন ১৮ ১৪৩০

  • || ১৭ রবিউল আউয়াল ১৪৪৫

সর্বশেষ:
সংসদ সদস্য একেএম শাহজাহান কামালের মৃত্যু : পরিবেশমন্ত্রীর শোক যুক্তরাষ্ট্র আরও স্যাংশন দিতে পারে: প্রধানমন্ত্রী দোয়ারাবাজারে ভারতীয় চিনিসহ চোরাকারবারি আটক আসন্ন বিশ্বকাপে যে দলকে চ্যাম্পিয়ন মনে করছেন গাভাস্কার শুরু হলো পঞ্চম সিলেট চলচ্চিত্র উৎসব খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ত রোববার: আইনমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা বাঙালির বিশ্ব জয়ের সারথি: ফজিলাতুন নেসা ইন্দিরা
১১৭০

৩ শিক্ষার্থী সিলেট থেকে উদ্ধার 

সিলেট সমাচার

প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০২০  

সিলেট নগরী থেকে নরসিংদীর স্কুল পড়ুয়া এক ছেলেকে আটক ও তার সঙ্গে থাকা ২ মেয়েকে উদ্ধার করেছে পুলিশ।

গতকাল শুক্রবার রাত ৯টায় তাদের আটক করা হয়। পরে শুক্রবার দিবাগত রাতেই তাদেরকে নরসিংদী সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

সিলেট কোতোয়ালি থানার এস আই মান্নান জানান, নরসিংদী সদর থানা পুলিশের কাছ থেকে এক তথ্যের ভিত্তিতে সিলেট নগরীর ক্বীন ব্রিজের নিচ থেকে নরসিংদীর স্কুল শিক্ষার্থী এক ছেলেকে আটক ও দুই মেয়েকে উদ্ধার করেছে এসএমপি’র কোতোয়ালি থানা পুলিশ।

আটক ছেলের নাম হচ্ছে- মো. আচমান (১৮)। সে নরসিংদী সদর থানার বেপারিপাড়া ৫০/২ এর বাসিতুর রহমান লিটনের ছেলে। সে দশম শ্রেণির ছাত্র। তার বিরুদ্ধে নরসিংদী সদর থানায় অপহরণ মামলা রয়েছে। মামলা নং- ৪৬, তারিখ- ২৩/১/২০২০।

আচমানের বিরুদ্ধে তার সঙ্গের দুই মেয়েকে ফুসলিয়ে নিয়ে আসার অভিযোগ রয়েছে।

এদিকে, তার সঙ্গে নিয়ে আসা মেয়ে দু’জন হচ্ছে নরসিংদী সদর থানার উত্তর মাটিরপাড়া এলাকার সামান্তা আফরিন দুদেলা (১৪) অপরজন বেপারিপাড়া এলাকার মেয়ে তাবাসসুম এলাহি (১৪)। তারা দু’জন নবম শ্রেণির ছাত্রী।

পুলিশের জিজ্ঞাসাবাদে তারা জানায়, গত বৃহস্পতিবার নরসিংদী থেকে তারা সিলেটে আসে।
পরে শুক্রবার রাতেই নরসিংদী সদর থানা পুলিশের একটি টিম সিলেটে আসলে রাত ১১টার দিকে তাদের হাতে ছেলে ও মেয়েদের হস্তান্তর করে কোতোয়ালি থানাপুলিশ।

বিষয়টি সত্যতা নিশ্চিত করেন সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম মিয়া।
 

সিলেট সমাচার
সিলেট সমাচার