• সোমবার   ৩০ জানুয়ারি ২০২৩ ||

  • মাঘ ১৬ ১৪২৯

  • || ০৭ রজব ১৪৪৪

সর্বশেষ:
শ্রীমঙ্গলে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে অনুদানের চেক বিতরণ বাংলার মানুষের কথা ভেবেই দেশে এসেছি, পালাতে নয়: প্রধানমন্ত্রী মৌলভীবাজারে বিশ্ব কুষ্ঠ দিবস পালিত সিলেটে ভারতীয় চোরাই চিনিসহ কারবারি গ্রেফতার শাবিপ্রবিতে শূন্য আসন পূরণে ফের ডাকা হবে শিক্ষার্থী হবিগঞ্জে দুদকের মামলায় ৩ কর্মকর্তা-কর্মচারী কারাগারে এই সরকারের আমলে মানুষ বিচার পেয়েছে: স্পিকার
৩২

কার্যনির্বাহী পরিষদের সাথে নির্বাচিত নেতৃবৃন্দের শুভেচ্ছা বিনিময়

সিলেট সমাচার

প্রকাশিত: ২ জানুয়ারি ২০২৩  

সিলেট জেলা প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সাথে খ্রিস্ট্রীয় নতুন বছরের শুভেচ্ছা বিনিময় করেছেন বর্তমান কার্যনির্বাহী পরিষদের নেতৃবৃন্দ।
রবিবার (০১ জানুয়ারি) সন্ধ্যায় নগরের পূর্ব জিন্দাবাজার বারুতখানাস্থ সিলমার্ট কমপ্লেক্সে সিলেট জেলা প্রেসক্লাব মিলনায়তনে এ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়।

শুভেচ্ছা বিনিময়কালে বর্তমান সভাপতি ও মুক্তিযুদ্ধ বিষয়ক গবেষক আল আজাদ বলেন, নবনির্বাচিত পরিষদে হাসিনা বেগম চৌধুরী সভাপতি নির্বাচিত হওয়ার মাধ্যমে সিলেটে ইতিহাস গড়েছেন। এর আগে সিলেট বিভাগে কোনো নারী সাংবাদিক প্রেসক্লাবের সভাপতি পদে নির্বাচিত হননি। এর মাধ্যমে সিলেট জেলা প্রেসক্লাবে সমতার নেতৃত্ব প্রতিষ্ঠা হলো জোর দিয়েই বলা যায়।

নবনির্বাচিত সভাপতি হাসিনা বেগম চৌধুরী বলেন, এ বিজয় শুধু আমার নয়। এটি সিলেট জেলা প্রেসক্লাবের প্রতিটি সদস্যের। তিনি তার বক্তব্যে প্রয়াত সাংবাদিক নেতৃবৃন্দকে গভীর শ্রদ্ধা ও কৃতজ্ঞতার সাথে স্মরণ করেন। আগামী দিনগুলোতে তিনি সবার সহযোগিতা কামনা করেন।

সভাপতি নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদ ও বর্তমান কার্যনির্বাহী পরিষদের সকল নেতৃবৃন্দ শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় উপস্থিত ছিলেন- সিলেট জেলা প্রেসক্লাবের বর্তমান কার্যনির্বাহী কমিটির সভাপতি আল আজাদ, নবনির্বাচিত সভাপতি হাসিনা বেগম চৌধুরী, জ্যেষ্ঠ সহসভাপতি মঈন উদ্দিন, নবনির্বাচিত সিনিয়র সহসভাপতি মনিরুজ্জামান মনির, সাধারণ সম্পাদক ছামির মাহমুদ, নব-নির্বাচিত সাধারণ সম্পাদক শাহ্ দিদার আলম নবেল, নব-নির্বাচিত সহ সভাপতি সাঈদ চৌধুরী টিপু, নবনির্বাচিত সহ সাধারণ সম্পাদক রবি কিরণ সিংহ রাজেশ, কোষাধ্যক্ষ মিসবাহ উদ্দীন আহমদ, নবনির্বাচিত কোষাধ্যক্ষ আনন্দ সরকার, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শংকর দাস, নবনির্বাচিত ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মিঠু দাস জয়, বর্তমান তথ্য ও প্রযুক্তি সম্পাদক এবং নবনির্বাচিত প্রচার ও প্রকাশনা সম্পাদক সুলতান সুমন, নবনির্বাচিত তথ্য ও প্রযুক্তি সম্পাদক এনামুল কবির, দপ্তর সম্পাদক এস এম সুজন, নবনির্বাচিত দপ্তর সম্পাদক মো. আব্দুল আহাদ, নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদ সদস্য শাহীন আহমদ, মো. আনোয়ার হোসেন।

সিলেট সমাচার
সিলেট সমাচার