• বুধবার   ৩০ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৬ ১৪২৯

  • || ০৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
শান্তিগঞ্জে সুপেয় পানি পাবে ১৬০০ পরিবার নিউইয়র্কের পুলিশ অফিসার বড়লেখার তৌফিকের কৃতিত্ব শেষ ষোলোয় টিকে থাকতে রাতে মাঠে নামছে আর্জেন্টিনা জঙ্গি ছিনতাই: আরও এক পুলিশ সদস্য বরখাস্ত সুনামগঞ্জ সীমান্ত থেকে দেড় কোটি টাকার তক্ষক জব্দ ঠান্ডায় হবিগঞ্জ সদর হাসপাতালে বাড়ছে শিশু রোগীর চাপ হবিগঞ্জে ভুলে ভরা প্রশ্নপত্রে বার্ষিক পরীক্ষা!
২০

মাহা-সিলেট জেলা প্রেসক্লাব বার্ষিক ক্রীড়া উৎসবের সূচনা

সিলেট সমাচার

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০২২  

বর্ণিল আয়োজনে শুরু হয়েছে মাহা-সিলেট জেলা প্রেসক্লাবের বার্ষিক অভ্যন্তরীণ ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক উৎসব।

রোববার ( ১৩ নভেম্বর ) সন্ধ্যা সাড়ে ৬টায় জেলা প্রেসক্লাব মিলনায়তনে এই উৎসবের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয় দাবা খেলার মাধ্যমে। 

সিলেট জেলা প্রেসক্লাব সভাপতি আল আজাদের সভাপতিত্বে ও ক্রীড়া সম্পাদক শংকর দাসের পরিচালনায় প্রধান অতিথির  বক্তব্য রাখেন সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন। 

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘পেশাগত দিক থেকে সাংবাদিক ও পুলিশের কাজ একই। আর তা হলো সত্য উন্মোচন করা। এই সত্য উন্মোচন করতে গিয়ে কাজের তাগিদে এই দুই পেশার সকলকেই দিন-রাত এক করে কাজ করতে হয়। এতে করে পরিবারকে যেসময় দেওয়া উচিত, সেই সময়টি হয়ে উঠে না। আর সিলেট জেলা প্রেসক্লাব তাদের সদস্য ও পরিবারের সদস্যদের নিয়ে যে আয়োজন করেছে সেটি সময়োপযোগী ও গুরুত্বপূর্ণ। এই উৎসবের মাধ্যমে নিজেদের মধ্যে মেলবন্ধন তৈরি হবে।’

তিনি আরও বলেন, সিলেট জেলা প্রেসক্লাব সবসময় ভালোর সঙ্গে আছে, তাদের সঙ্গে আমি ও আমার জেলা পুলিশ সকল ভালোর সঙ্গে থকাবে। 

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ছামির মাহমুদ। বক্তব্য রাখেন সিলেট জেলা প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি মঈন উদ্দিন, সহসভাপতি এস. সুটন সিংহ, সিলেট জেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক অধ্যক্ষ লিয়াকত শাহ ফরিদী, জেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শাহ দিদার আলম নবেল।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক সৈয়দ রাসেল, কোষাধক্ষ্য মিসবাহ উদ্দীন আহমদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সুলতান সুমন, কার্যনির্বাহী সদস্য ও ভারপ্রাপ্ত প্রচার এবং প্রকাশনা সম্পাদক মিঠু দাস জয়।

এছাড়া ক্লাবের সদস্য মোহাম্মদ মহসিন, মামুন হাসান, সাঈদ চৌধুরী টিপু, হাসিনা বেগম চৌধুরী, এনামুল কবীর, আনন্দ সরকার, সাদিকুর রহমান সাকী, অলিউর রহমান, মো. শাহীন আহমদ, সুব্রত দাস, আনোয়ার হোসেন, এম আর টুনু তালুকদার, রেজাউল হক ডালিম, আহমদ জামিল, বাপ্পা মৈত্র, জিকরুল ইসলাম, মৃণাল কান্তি দাস, মনিকা ইসলাম, নবীন সোহেল, রাজীব রাসেল, ইয়াকুব আলী, পল্লব ভট্টাচার্য, তুহিন আহমদ, মুহাজিরুল ইসলাম রাহাত, সুমন ইসলাম, সুবর্ণা হামিদ, আজহার উদ্দিন শিমুল, মিজান মোহাম্মদ, হেনা মমো, জয়ন্ত কুমার দাস, নাজাত আহমদ পুরকায়স্থ, সহযোগী সদস্য মোশাহিদ আলী, কামরুল ইসলাম মাহি প্রমুখ। 

খেলার ফলাফল 

উদ্বোধনপর্ব শেষে পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন ও জেলা প্রেসক্লাব সভাপতি আল আজাদ রাত ৮টায় দাবা খেলার মধ্যদিয়ে উৎসবটির আনুষ্ঠানিক ঘোষণা করেন।

এরপর ক্লাব মিলনায়তনে দাবা একক খেলায় অংশগ্রহণ করেন রেজাউল হক ডালিম বনাম তুহিন আহমদ। এ খেলায় বিজয়ী হন তুহিন আহমদ।

একই সময়ে সাপলুডু একক খেলায় শাহ দিদার আলম চৌধুরী নোবেল, মিসবাহ উদ্দিন আহমদ, এম আর টুনু তালুকদার ও আনন্দ সরকার অংশগ্রহণ করেন। এ খেলায় বিজয়ী হন এম আর টুনু তালুকদার ও আনন্দ সরকার।

এছাড়া সাপলুডু অপর খেলায় এনামুল কবীর, সুব্রত দাস, জিকরুল ইসলাম ও মৃনাল কান্তি দাস অংশগ্রহণ করেন।

খেলায় এনামুল কবীর ও জিকরুল ইসলাম বিজয়ী হন।

একই খেলায় মিঠু দাস জয়, আনোয়ার হোসেন, সুমন ইসলাম, শহীদুল ইসলাম সবুজের মধ্যে সুমন ইসলাম ও আনোয়ার হোসেন বিজয়ী হন।

প্লে কার্ড কলব্রিজে দিনের একমাত্র খেলা ছামির মাহমুদ, আনন্দ সরকার, এমআর টুনু তালুকদার ও মেহেদী হাসান মিজু অংশগ্রহণ করেন।

খেলায় ছামির মাহমুদ ও মেহেদী হাসান মিজু বিজয়ী হন।


 

সিলেট সমাচার
সিলেট সমাচার