• বৃহস্পতিবার   ২০ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ৬ ১৪২৮

  • || ১৫ জমাদিউস সানি ১৪৪৩

সর্বশেষ:
কুলাউড়া হাসপাতালের ৯ স্টাফ করোনায় আক্রান্ত স্বাস্থ্যকেন্দ্রের মেডিকেল অফিসার করোনা আক্রান্ত শিক্ষার্থীদের আন্দোলন নিয়ে যা বলছেন শাবির শিক্ষক-শিক্ষিকা জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু পররাষ্ট্রমন্ত্রীকে নতুন বছরের শুভেচ্ছা ব্লিনকেনের শাবিঃ ‘টাকার ব্যাগ’ আর ‘পিস্তল’ রেখে উপাচার্যের কুশপুত্তলিকা
৬৫

স্ত্রীর নামে পোষা কুকুর, ক্ষোভে যা করলেন স্বামী

সিলেট সমাচার

প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০২১  

স্বামী, দুই সন্তান আর পোষা কুকুর সনুকে নিয়ে সুখেই দিন কাটছিল তার। কিন্তু গোল বাঁধল তার প্রিয় পোষা কুকুরের নাম নিয়ে। কারণ কাকতালীয়ভাবে তাদের প্রতিবেশী যুবকের স্ত্রীর নাম আর কুকুরের নাম এক।  

জানা যায়, গুজরাটের ভাবনগরের বাসিন্দা নীতাবেন তার পোষা কুকুরকে আদর করে ডাকতেন সনু নামে। তার প্রতিবেশী সুরাভাই ভারওয়াদের স্ত্রীর ডাকনামও সনু। নিজের স্ত্রীর নামে প্রতিবেশী কুকুরকে ডাকেন, তা মোটেও সহ্য হচ্ছিল না ঐ যুবকের। তাই অপমানের বদলা নিতে মোক্ষম আঘাত হানলেন ঐ যুবক। ঐ নারীকে রীতি মতো খুন করার চেষ্টা করলেন তিনি।

স্থানীয় সময় সোমবার বিকালে  নীতাবেনের স্বামী এবং বড় ছেলে বাড়িতে ছিলেন না। ছোট ছেলে এবং পোষা কুকুরটিকে নিয়ে বাড়িতে ছিলেন নীতাবেন। সেই সময় সুরাভাই আরো পাঁচ জনকে সঙ্গে নিয়ে নীতাবেনের বাড়িতে গিয়ে তাকে তার পোষ্য কুকুরের নাম বদলের কথা বলেন। 

তবে নীতেবেন তাতে রাজি না হওয়ায় দুপক্ষের কথা কাটাকাটি হয়। এ সময় সুরাভাই অভিযোগ করেন যে, নীতবেন ইচ্ছে করে তার কুকুরের নাম সনু রেখেছেন। এরপর নীতবেন রান্নাঘরে গেলে তিন জন তাকে অনুসরণ করে সেখানে যান। এক জন তার গায়ে কেরোসিন তেল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এরপর তারা সেখান থেকে পালিয়ে যান। 

নীতবেনের চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসেন। এ সময় তার স্বামীও বাড়িতে পৌঁছান। স্বামীর গায়ে থাকা কোট দিয়ে নীতবেনের শরীরের আগুন নেভানো হয়। এরপর নীতবেনকে নিকটস্থ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

এদিকে, সুরাভাই ও বাকি পাঁচজনের বিরুদ্ধে হত্যা চেষ্টা, অনুমতি ছাড়া কারো বাড়িতে প্রবেশ, সম্মানহানিসহ একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে। তবে এ ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

সিলেট সমাচার
সিলেট সমাচার