• সোমবার   ২৭ জুন ২০২২ ||

  • আষাঢ় ১৩ ১৪২৯

  • || ২৬ জ্বিলকদ ১৪৪৩

সর্বশেষ:
মঙ্গলবার সিলেটের যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না ওসমানীনগরে ২শ মিটার অবৈধ কারেন্ট জাল পুড়িয়ে বিনষ্ট "প্রধানমন্ত্রীর দক্ষ ব্যবস্থাপনায় কেউ না খেয়ে মারা যায়নি" বন্যায় সিলেটে ১২ কোটি টাকার প্রাণিসম্পদের ক্ষতি প্রাকৃতিক দুর্যোগে সিলেটে মৃতের সংখ্যা বেড়ে ৫২ হবিগঞ্জে নদীর পানি কমেছে, উন্নতি নেই হাওরাঞ্চলে হেলিকপ্টারে করে সিলেটের বন্যা পর্যবেক্ষণ করলেন স্বাস্থ্যমন্ত্রী
১৪

বিয়ের চার বছর পরও কুমারী রইলেন নারী!

সিলেট সমাচার

প্রকাশিত: ২১ জুন ২০২২  

অনলাইনে আলাপ, তার পর বন্ধুত্ব আর সময়ের সঙ্গে সঙ্গে সেই বন্ধুত্ব গড়ায় প্রেমের সম্পর্কে। এমন ঘটনা প্রায়শই কানে আসে। অনলাইনে আলাপ, চট করে বিশ্বাস করে ফেলার পরিণতি ভাল নাও হতে পারে। ২৫ বছরের এক তরুণীর গল্পও ঠিক সে রকম। সম্প্রতি নিজের পরিচয় গোপন রেখে নেটমাধ্যমে নিজেই এই গল্প সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন এক নারী।

অনলাইনে বন্ধু বানাতে ভালবাসতেন তিনি। ফেসবুকে এক জনের সঙ্গে আলাপ হয় তার। বন্ধুত্ব এতটাই গাঢ় হয়ে যায় যে, সেই নারী তার বন্ধুকে নিজের চেয়েও বেশি বিশ্বাস করতে শুরু করেন। সেই ব্যক্তি তাকে বিয়ের প্রস্তাব দেন। তবে নারীর মনে সেই বন্ধুর প্রতি কোনও প্রেমভাব ছিল না। কিন্তু সেই ব্যক্তি এতটাই ভাল ব্যবহার করতে শুরু করেন, তার এতটাই যত্ন নিতে শুরু করেন যে, নারী নিজের মনোভাব বদলাতে বাধ্য হন। বিয়ে করার সিদ্ধান্ত নিয়ে বসেন!

এই পর্যন্ত সবটা ঠিকই ছিল, তবে বিয়ের পরেই শুরু হল সমস্যা। বিয়ের পর প্রথম রাতেই নারী বুঝতে পারেন, তার স্বামীর শারীরিক মিলনের প্রতি কোনও আগ্রহ নেই। প্রথম দিকে নারীর মনে হত, হয়তো কাজের চাপ বা মানসিক অবসাদের কারণে এমনটা হচ্ছে। কিন্তু যখন তিনি খোলাখুলি স্বামীর সঙ্গে এই বিষয়ে কথা বলতে গেলেন, তখনই শুরু হল মারধর, শারীরিক নির্যাতন।

তার স্বামী কি কোনও অন্য সম্পর্কে জড়িত, তিনি কি সমকামী— এই ধরনের নানা প্রশ্নই আসে নারীর মনে। তবে কোনও প্রশ্নেরই সদুত্তর পাননি তিনি। বিয়ের চার বছর পরেও তিনি এখনও কুমারীত্ব হারাননি। সব কিছু মিলিয়ে তিনি অবসাদে ভুগতে শুরু করেছেন। সম্পর্ক থেকে বেরিয়ে আসার চেষ্টা করছিলেন বহু দিন ধরে। অবশেষে তিনি বিবাহবিচ্ছেদের জন্য আবেদন করেছেন। নেটমাধ্যমে আলাপের পর বিয়ে করার এমন পরিণতি হতে পারে, সেটা স্বপ্নেও ভাবতে পারেননি নারী।

সিলেট সমাচার
সিলেট সমাচার