• মঙ্গলবার   ০৭ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ২৩ ১৪২৮

  • || ০১ জমাদিউল আউয়াল ১৪৪৩

সর্বশেষ:
চুনারুঘাটে ইউপি সদস্যের মৃত্যুতে বিমান প্রতিমন্ত্রীর শোক আদালত কর্তৃক সিলেট প্রেসক্লাবের ভোটার তালিকা ও নির্বাচন স্থগিত শাবিতে ১২তম জাতীয় গণিত অলিম্পিয়াড অনুষ্ঠিত ৮০ কোটি টাকা ব্যয়ে সিলেটে বসছে ‘এক্সেল লোড কন্ট্রোলার’ সিলেটের দক্ষিণ সুরমায় উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন মুজিববর্ষ উপলক্ষে সিসিকের মশক নিধন ও পরিচ্ছন্নতা অভিযান হবিগঞ্জ ও শায়েস্তাগঞ্জে ৫ হাজার কৃষক পেলেন সরকারি প্রণোদনা

সাপের এই কেক ঘিরে উত্তাল নেটিজেনরা!

সিলেট সমাচার

প্রকাশিত: ২৩ অক্টোবর ২০২১  

কেক খেতে ভালোবাসেনা এমন মানুষ খুব কমই। তবে বছরের পর বছর ধরে সুস্বাদু ও নতুনত্ব কেকের জন্য শিল্পীরা শুধু সময় নষ্ট করেছেন, তা বলা চলে না। যত সময় গিয়েছে, কেকের মতো জিনিসকে বর্তমানে একটি শিল্পের জায়গাতে নিয়ে গিয়েছে। বেকারি শিল্পে নয়া সংযোজন করেছেন। পেশা হিসেবেও অনেকেই এই শিল্পকে বেছে নিতে কুন্ঠাবোধ করছেন না। বিশ্বজুড়ে বেকাররা প্রায় যে কোনো জিনিসকেই কেকে পরিণত করে বাস্তবকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিতে পারেন।

নেলড ইট, কেক বস, বেকিং ইম্পসিবল-এর মতো জনপ্রিয় টিভি শোতে সবচেয়ে আকর্ষমীয় ও সৃজনশীল কেক তৈরি করার পদ্ধতিগুলো দেখানো হয়। বহু প্রসিদ্ধ বেকারকে ঐ শোতে দেখা যায়। তাদের মধ্যে শেফ নাটালি সাইডসারফ অন্যতম। যিনি কেককে রিয়েল-লাইফ অবজেক্টে পরিণত করার প্রচেষ্টা চালিয়ে অন্য মাত্রা যোগ করেছেন।

আমেরিকান শেফ নাটালি সাইডসারফ তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট এই ভিডিওটি পোস্ট করেছেন। ক্লিপটিতে একটি অজগর সাপ ছিল, তবে কয়েক সেকেন্ড পরে সে সাপ কেটে ফেলা হয়। আর সেখানে দেখা যায়, যে সাপটি আসলে একটি কেক! প্রথমে হলুদ রঙের অজগর সাপটিকে দেখে যে কেউ ভাববেন সেটি সত্যিই সেখানে ঘুপটি মেরে বসে রয়েছে।

রিয়েল-লাইফ কেকের এই একটি মজা। চোখের ধাঁধা। কেকটি না কাটা পর্যন্ত সবাই বিশ্বাস করেছিলেন এটি একটি সাপ। ভিডিওটি পোস্ট হতে না হতেই ভাইরাল হয়ে যায়। এই প্রতিবেদনটি লেখা পর্যন্ত ভিডিওটির ভিউ হয়েছে ১.৫ মিলিয়ন ও লাইক দিয়েছেন ১১ হাজারের বেশি।

সিলেট সমাচার
সিলেট সমাচার