• বৃহস্পতিবার   ২১ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৬ ১৪২৮

  • || ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

সর্বশেষ:
সুনামগঞ্জ পৌরসভার উদ্যোগে সম্প্রীতির সমাবেশ অনুষ্ঠিত সিলেটে করোনায় শনাক্তের হার ০.৮৩ সিলেট থেকে স্পেনে গিয়েই স্বামীকে অচেতন করে স্ত্রীর চম্পট! মধ্যরাতে এমসি কলেজ ছাত্রাবাসে হঠাৎ তল্লাশি জুড়ীতে ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপিত সাম্প্রদায়িক সম্প্রীতি সমুন্নত রাখতে সিলেটে সৌহার্দ্য বৈঠক

প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ জাহ্নবী, ভিডিও ভাইরাল

সিলেট সমাচার

প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০২১  

বলিউডের অভিনেত্রী হলেন জাহ্নবী কাপুর। তবে অভিনয় জগতে আসার আগেই জনপ্রিয় ছিলেন তিনি, নেপথ্যে তার মা শ্রীদেবী। ইতোমধ্যেই বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করে ফেলেছেন তিনি। আর অভিনয়ের পাশাপাশি তার ব্যক্তিগত জীবন নিয়েও কৌতূহলের শেষ নেই অনুরাগীদের। 

যদিও তার জীবনের প্রেম নিয়ে কখনো প্রকাশ্যে মুখ খোলেননি জাহ্নবী। তবে তিনি না বললেও তার সঙ্গে নাম জড়িয়েছে দু’জনের। একজন হলেন তারই এক সিনেমার সহ-অভিনেতা ঈশান খট্টর। আর আরেকজন তার ছেলেবেলার বন্ধু অক্ষত রাজন। সম্প্রতি অক্ষতের সঙ্গে ঘনিষ্ঠ ছবি প্রকাশ্যে এসেছে সোশ্যাল মিডিয়ায়।

যেখানে তাদের বেশ ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছে। ছবিতে দেখা যাচ্ছে খোলা চুল এবং হালকা মেকআপে রয়েছেন জাহ্নবী। আর বন্ধুকে জড়িয়ে ধরে রয়েছেন তিনি। শুধু তাই নয় তাকে চুমু খেতেও দেখা গিয়েছে। প্রকাশ্যে আসতেই নিমেষে ভাইরাল হয়েছে তাদের এই ছবি। এরপরই তাদের নিয়ে সমালোচনা করতে শুরু করেছেন নেটিজেনদের একাংশ।

উল্লেখযোগ্য, অভিনেত্রীর ঘনিষ্ঠ মহল থেকে জানা গিয়েছে অভিনয় জগতে আসার পরই অক্ষতের থেকে আলাদা হয়েছিলেন তিনি। তবে সম্প্রতি প্রকাশ্যে আসা ছবি দেখে বোঝা যাচ্ছে প্রেমের সম্পর্ক না থাকলেও বন্ধুত্বের সম্পর্ক রয়েছে তাদের মধ্যে। যদিও এই বিষয়ে অভিনেত্রী জানিয়েছেন অক্ষত তার খুবই কাছের বন্ধু। তাদের মধ্যে কোনোদিনই প্রেম ছিল না।

অন্যদিকে গুঞ্জন শোনা গিয়েছে বলিউডে আসার পর, একাধিক নায়কের সঙ্গে তার নাম জড়ানোর কারণে অক্ষতের সঙ্গে সম্পর্ক ভেঙে গিয়েছে জাহ্নবীর। তবে আসল সত্যিটা কী একমাত্র তারা দু’জনেই বলতে পারবেন। আপাতত নিজেদের ক্যরিয়ার নিয়ে ব্যস্ত রয়েছেন জাহ্নবী এবং অক্ষত। একজন ব্যস্ত অভিনয়ে এবং আরেকজন ব্যস্ত বাবার ব্যবসায়।

সিলেট সমাচার
সিলেট সমাচার