• বৃহস্পতিবার   ২১ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৬ ১৪২৮

  • || ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

সর্বশেষ:
সুনামগঞ্জ পৌরসভার উদ্যোগে সম্প্রীতির সমাবেশ অনুষ্ঠিত সিলেটে করোনায় শনাক্তের হার ০.৮৩ সিলেট থেকে স্পেনে গিয়েই স্বামীকে অচেতন করে স্ত্রীর চম্পট! মধ্যরাতে এমসি কলেজ ছাত্রাবাসে হঠাৎ তল্লাশি জুড়ীতে ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপিত সাম্প্রদায়িক সম্প্রীতি সমুন্নত রাখতে সিলেটে সৌহার্দ্য বৈঠক

ক্যামেরাম্যানদের এড়াতে এ কী করলেন শাহরুখ খান!

সিলেট সমাচার

প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর ২০২১  

প্রায় তিন বছর পর্দায় দেখা যায়নি বলিউড তারকা শাহরুখ খানকে। মহামারি করোনাভাইরাসের মধ্যেও ওটিটি প্ল্যাটফর্মের জমজমাট কাজেও দেখা যায়নি তাকে। নিজেকে অনেকটা লুকিয়ে রেখেছেন তিনি। ক্যামেরায় নিজেকে দেখাতে চাননা তিনি। তাইতো বাড়ির সামনের ক্যামেরাম্যানদের এড়াতে নতুন পদ্ধতি বেছে নিয়েছেন এই সুপারস্টার নায়ক।

রোববার (২৬ সেপ্টেম্বর) ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের একটি প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

সম্প্রতি শাহরুখের বাড়ি ‘মন্নত’ এর সামনে ভিড় জমিয়েছিলেন ক্যামেরাম্যানরা। তাকে লেন্সবন্দি করার উদ্দেশ্যে দীর্ঘ অপেক্ষা চলছিল তাদের। অবশেষে দেখাও মেলে কিং খানের। কিন্তু ক্যামেরার দিকে তাকিয়ে সেই চিরাচরিত হাসি নেই শাহরুখের মুখে।
 
কোনো সৌজন্য না দেখিয়েই কালো রঙের একটি হুডি পরে সোজা গাড়িতে উঠে গেলেন তিনি। গাড়ির পিছনের আসনে বসে সোজা বেরিয়ে গেলেন। নিজের মুখ পর্যন্ত দেখালেন না তিনি।
 
আপাতত ‘পাঠান’ ছবির কাজ করছেন শাহরুখ। সেই ছবির জন্য যে চেহারা তৈরি করেছেন, তা এখনই প্রকাশ্যে আনতে চাইছেন না তিনি। সম্ভবত সে কারণেই ক্যামেরার সামনে ধরা দিতে চাইছেন না তিনি। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ সিনেমায় শাহরুখের সঙ্গে অভিনয় করবেন দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম। ২০১৮ সালে ‘জিরো’ ছবির পর এই ছবির মাধ্যমে আবার বড় পর্দায় ফিরবেন শাহরুখ।

এদিকে, সাংবাদিককে হুমকি দিয়ে জেল খাটতে হয়েছিল বলিউড সুপারস্টারকে। খবর বের হয়েছিল, এক সহ-অভিনেত্রীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন ‘বাদশাহ’। গুজবটি কানে যায় গৌরীরও। ব্যাপারটা এত দূর পর্যন্ত গড়ায় যে শাহরুখকে বিয়ে করাটা ঠিক হয়েছে কি না এমন প্রশ্নও উঁকি মেরেছিল গৌরীর মনে। গোটা বিষয়ে মেজাজ হারিয়েছিলেন শাহরুখ।
 
সেই গুজব ঠেকাতে পর্দার রোমান্টিক নায়কের ইমেজ ছিঁড়ে বেরিয়ে এসেছিল বদমেজাজি স্বভাবের ছেলেটা! ঠিক কী করেছিলেন বলি তারকা? এক সাক্ষাৎকারে সেই গল্পই নিজে মুখে বলেছিলেন ‘বাদশা’।
 
ক্ষুব্ধ শাহরুখ সমস্যা মেটাতে সোজা সেই সাংবাদিককে ফোন করেন, যিনি সেই খবরটি লিখেছিলেন। সাংবাদিক জানান, তিনি মজা করে খবরটি লিখেছিলেন। তার পরে শাহরুখ নাকি অকথ্য ভাষায় গালিগালাজ করেন। শুধু তা-ই নয়, তলোয়ার হাতে ওই সাংবাদিকের বাড়ি পৌঁছে যান শাহরুখ। সে কথা শাহরুখই জানিয়েছিলেন ওই সাক্ষাৎকারে।
 
বলিউড তারকা বলেন, সেখানে গিয়ে খুব খারাপ আচরণ করি আমি। বিয়ের সময়ে আমার শ্বশুর আমাকে একটি উপহার দিয়ে বলেছিলেন, তার মেয়েকে রক্ষা করতে হবে। যদিও সেই ঘটনায় গৌরীকে কেউ কিছু বলেনি, কিন্তু আমার কেন জানি না মনে হলো, বিয়ের তলোয়ারটিই সব চেয়ে ভালো অস্ত্র।
 
সাংবাদিকের বাড়ি ঢোকার আগে বাইরে এক কম বয়সী ছেলের সঙ্গে মুখোমুখি হতেই তিনি তার পায়ে কোপ বসান। প্রসঙ্গত, আনুষ্ঠানিকভাবেই তার বিয়েতে সেই কুকরি বা ছোট তলোয়ার উপহার দিয়েছিলেন গৌরীর বাবা।

সিলেট সমাচার
সিলেট সমাচার