• শুক্রবার   ২৮ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১৫ ১৪২৮

  • || ২৩ জমাদিউস সানি ১৪৪৩

সর্বশেষ:
টোঙ্গায় আবারও শক্তিশালী ভূমিকম্প টি-টোয়েন্টি থেকে ৬ মাসের বিরতি নিলেন তামিম শাবিতে অবরোধ তুলে নিলেন শিক্ষার্থীরা, খুলেছে অফিস শাবি ভিসিকে সরানো হবে কিনা আচার্যের বিষয়: শিক্ষামন্ত্রী দোয়ারাবাজারে স্বতন্ত্র প্রার্থী তানভীর আশরাফীর জয়
৭৫

কত প্রেম এসোছিলো নিকের জীবনে?

সিলেট সমাচার

প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০১৮  

সম্প্রতি বিয়ে করে একই ছাদের নিচে বসবাস করছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাস। এখন থেকে তারা স্বামী-স্ত্রী। তবে একটি চিরন্তন সত্য কথা, যা আবার প্রমাণ হলো নিকের সঙ্গে। সেটি হলো, পাপ কখনো তার বাপকে ছাড়ে না!

ঘটনা হলো, নিক একাধিক প্রেম করে প্রিয়াঙ্কার জীবনে এসেছেন। তবে তাকে ছেড়ে যায়নি; বিয়ে করে ছাড়লেন তারা। তবে আগে যারা নিকের সঙ্গে জড়িয়ে ছিলেন, তাদের কাউকে তিনি বিয়ে করনেনি বরং ছলনা করে তাদের ছেড়ে দিয়েছেন। কিন্তু সে পাপ যেন তাকে ছাড়ছে না। তাই বলিউড ও হলিউডের বিভিন্ন সংবাদ মাধ্যমে এখন তাকে নিয়ে নেগেটিভ-পজেটিভ খবর লেগেই আছে। বিয়েপূর্ব নানা সাবেকদের জড়িয়ে বিভিন্ন কলঙ্ক এখন নিকের নামে প্রকাশিত হচ্ছে।

তবে প্রিয়াঙ্কা ও নিক এসব খবরকে একদমই পাত্তা দিচ্ছেন না। বেশ খোশ মেজাজে কাটছে তাদের বৈবাহিক সময়। দিনে বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি ও রাতে একসঙ্গে থাকছেন তারা। বেশ উপভোগ করছেন দাম্পত্য জীবনকে।

এদিকে, প্রিয়াঙ্কা এসবে পাত্তা না দিলেও অনেকেই জানতে চাই নিকের পুরনো অতীতগুলো। তাই আজ ডেইলি বাংলাদেশের পাঠকদের জন্য প্রকাশিত হবে নিকের অতীত অধ্যায়। যেখানে ১০ জন বা তার চেয়ে বেশী সুন্দরীর প্রেমে জড়িয়ে ছিলেন নিক। চলুন দেখা যাক, নিকের সম্পর্কের তালিকায় কারা ছিলেন।

মাইলি সাইরাস নিকের ১০ জন গার্লফ্রেন্ডের মধ্যে সবার প্রথমে নাম আসে মাইলি সাইরাসের। তাদের প্রেমপর্বের শুরু হয় ২০০৬ সালে। তবে সেই প্রেম এক বছরের বেশি টেকেনি। ২০০৭ সালে নিক ও মাইলির সম্পর্ক ছেদ হয়ে যায়।

ডেল্টা গুড্রেম নিজের থেকে বয়সে বড় মহিলার সঙ্গে প্রেমে পড়া নিকের কাছে নতুন কোনো ব্যাপার ছিল না। নিকের দ্বিতীয় গার্লফ্রেন্ড ছিলেন ৩৩ বছর বয়সী ডেল্টা গুড্রেম যিনি একজন অস্ট্রেলিয়ান গায়িকা, লেখিকা ও অভিনেত্রী। নিক তার থেকে ৮ বছর বয়সী প্রেমিকার সঙ্গে প্রেমপর্ব চালায় ১০ মাস। এরপর ২০১২ সালের ফেব্রুয়ারি মাসে তাদের বিচ্ছেদ হয়ে যায়।

রিটা ওরা রিটা তার আর নিকের সম্পর্কের কথা কোনোদিনই স্বীকার করেননি তবুও তিনি বলেছিলেন যে, তারা দুজন একে অপরের বেশ ঘনিষ্ঠ। রিটার প্রতি নিকের অন্যরকম ক্রাশ ছিল এবং সেটা এতটাই বেশি ছিল যে, নিক তাকে নিয়ে একটি গান লিখে ফেলেন। ২০১৩ তে মুক্তি পাওয়া সেই গানটি ছিল What Do I Mean to You? যেখানে তিনি রিটার নাম অবধি উল্লেখ করেন।

অলিভিয়া কল্পো নিকের প্রিয় গার্লফ্রেন্ডের একজন ছিলেন অলিভিয়া। তিনি একজন আমেরিকান মডেল। অলিভিয়া ২০১২ সালে মিস ইউনিভার্স খেতাব জিতেছিলেন। নিক এবং অলিভিয়ার প্রথম দেখা হয় ২০১৩ সালে অনুষ্ঠিত মিস ইউএসএ প্রতিযোগিতায়, যেখানে সঞ্চালনার দায়িত্বে ছিলেন তিনি। সম্পর্কের দিক থেকে নিকের সঙ্গে সবচেয়ে বেশিদিন টিকেছিল অলিভিয়ার সম্পর্ক। প্রায় ২ বছর। কিন্তু পুরনো প্রেমিকার সঙ্গে নিকের ইনস্টাগ্রামে নতুন সমীকরণ দেখে অলিভিয়ার খারাপ লাগে এবং ২০১৫ সালে তারা ব্রেক আপ করে নেন।

কেন্ডাল জেনার নিকের গার্লফ্রেন্ডের তালিকায় ছিলেন কেন্ডাল জেনারও। ২২ বছর বয়সী এই মডেলের সঙ্গে নিকের সম্পর্ক শুরু হয় ২০১৫ সালে, যদিও এটি কেবল খবরেই প্রকাশিত হয়। নিক এবং কেন্ডাল দুজনেই তাদের সম্পর্কের ব্যাপারে জনসমক্ষে কিছু বলেননি। তবে কেন্ডাল জেনার একজন মডেল এবং টেলিভিশন অভিনেত্রী ছিলেন।

লিলি কলিন্স ২৯ বছর বয়সী ব্রিটিশ আমেরিকান অভিনেত্রী, মডেল ও লেখিকা লিলি কলিন্সের সঙ্গে ডেট করেন নিক। ২০১৬ সালের ফেব্রুয়ারি মাসে এই প্রেমিক যুগল ভক্তদের চর্চার বিষয় হয়ে ওঠেন। ওই সময় তাদের দুজনকে ক্যালিফোর্নিয়ার স্কি রিসোর্টে একসঙ্গে দেখা যায়। একটি ইউকে-র ম্যাগাজিনে সাক্ষাৎকার দেয়ার সময় নিক নিজেই সেই কথা স্বীকার করেন।

কেট হাডসন কেট একজন আমেরিকান অভিনেত্রী, লেখিকা ও ব্যবসায়ী মহিলা ছিলেন। ২০১৬ সালের ভ্যালেনটাইন্স ডে’তে নিক এবং ৩৯ বছর বয়সী কেট হাডসনকে একসঙ্গে দেখা যায় রোম্যান্টিক ডিনার করতে। দুজনের সম্পর্ক শুরু হয়েছিল ২০১৫ সালের শেষের দিকে। কেট ছিলেন নিকের থেকে বয়সে ১৪ বছর বড়। কেটের মা তাদের দুজনের সম্পর্কের কথা স্বীকারও করেছিলেন।

জর্জিয়া ফাওলার ২৬ বছর বয়সী এই মডেল জর্জিয়া ফাওলার ছিলেন নিউজিল্যান্ডের বাসিন্দা। তার সঙ্গেও ডেট করেছেন নিক। জর্জিয়ার সঙ্গে প্রথম নিকের সঙ্গে দেখা যায় ২০১৭ সালের নভেম্বর মাসে একটি এনগেজমেন্ট পার্টিতে। যদিও তাদের প্রেমের সম্পর্ক বেশিদিন টেকেনি।

ম্যাডেলিন ব্রুয়ার এই বছরই ম্যাডেলিনের সঙ্গে নিকের সম্পর্কের গুজব জোরালো হয়। বছরের শুরুতে তারা Critics’ Choice Awards অনুষ্ঠানের পর ডিনারে যান। তবে তারা ডেট করছেন কিনা সেই কথা স্বীকার করেননি কখনো। এর কিছুদিন পর তাদের দুজনকে আরেকটি জায়গায় ডিনার করতে দেখা যায়। এরপর তাদের আর দেখা যায়নি।

প্রিয়াঙ্কা চোপড়া নিকের সর্বশেষ প্রেমিকা ছিলেন দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া। তার সঙ্গে তিন-চার মাস ধরে বেশ চুটিয়ে প্রেম করেছেন তারা। এরপর এই সময়ে এসে গাঁটছড়া বেঁধে সুখের সংসার গুছিয়েছেন নিক। এখন বেশ খোশ মেজাজে দেশ-বিদেশ ঘুরে বেড়াচ্ছেন এই যুগল।

সিলেট সমাচার
সিলেট সমাচার