• বুধবার   ২৮ সেপ্টেম্বর ২০২২ ||

  • আশ্বিন ১৩ ১৪২৯

  • || ০১ রবিউল আউয়াল ১৪৪৪

৭৫৬

চার ভাইয়ের এক স্ত্রী! সন্তান কার তা নিয়ে শুরু তুমুল ঝামেলা

সিলেট সমাচার

প্রকাশিত: ৯ সেপ্টেম্বর ২০২২  

চারজন ভাই, অথচ তাঁদের স্ত্রী হলেন একজন! এমতাবস্থায়, জন্ম নেওয়া সন্তান কার তা নিয়েই শুরু হয়েছে তুমুল ঝগড়া। অবস্থা বেগতিক দেখে সামাল দেওয়ার চেষ্টা করছেন স্ত্রী। চলছে গভীর আলোচনাও। এতটা পড়ে প্রত্যেকেই নিশ্চয়ই অবাক হয়ে গিয়েছেন? হ্যাঁ, অবাক হওয়ারই কথা। কারণ একজন মহিলাকেই চারজন ভাই কিভাবে বিয়ে করে ফেললেন তা নিয়ে প্রশ্ন ওঠা স্বাভাবিক। আর তার চাইতেও বড় বিষয় হল, ইতিমধ্যেই এই সংক্রান্ত একটি ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হতে শুরু করেছে সোশ্যাল মিডিয়ায় (Social Media)। যা দেখে রীতিমতো চোখ কপালে উঠেছে সকলের।

এমনিতেই, বর্তমান সময়ে আমরা নেটমাধ্যমের বিভিন্ন প্ল্যাটফর্মগুলিতে দিনের বেশকিছুটা সময় কাটাই। সেখানে বিভিন্ন রকমের পোস্ট থাকার পাশাপাশি থাকে ভাইরাল ভিডিওগুলিও। তবে, সেগুলির মধ্যে এমন কিছু ভিডিও থাকে যা দেখে রীতিমতো স্তম্ভিত হয়ে যান সকলেই। আর সেই কারণেই ভিডিওগুলি তুমুল ভাইরাল হতে শুরু করে। এই ভিডিওটির ক্ষেত্রেও তার কোনো ব্যক্তিক্রম ঘটেনি।

ভাইরাল হওয়া ওই ভিডিওটির শুরুতেই সেখানে উপস্থিত মহিলাটি স্পষ্ট জানিয়ে দেন যে, তিনি তাঁর স্বামীর ভাইদের ছোটবেলা থেকেই কোলে-পিঠে করে মানুষ করেছেন। এমতাবস্থায়, তাঁরা বড় হয়ে যেতেই তাঁদেরকে নিজের কাছে রাখতে বিয়ের প্রস্তাব দেন ওই মহিলা। যেটিতে রাজিও হয়ে যান ওই যুবকেরা।

প্রত্যেকের সাথেই সমানভাবে নির্দিষ্ট সময় অন্তর থাকতেন ওই মহিলা। এভাবেই সংসার চলছিল তাঁদের। কিন্তু, হঠাৎ এক সন্তান জন্ম নেওয়ার পর থেকেই বাড়তে থাকে বিপত্তি। মূলত, ওই সন্তানটি কার তা নিয়েই নিজেদের মধ্যে বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন ওই চারজন। এমনকি, সকলেই নিজেদেরকে ওই সন্তানের “পিতা” হিসেবে দাবি করতে থাকেন।

এমতাবস্থায়, সমস্যায় পড়ে যান ওই মহিলা। পরিস্থিতি সামাল দিতে তিনি সবাইকেই ওই সন্তানের পিতা হিসেবে ঘোষণা করেন। এদিকে, পাঁচ বছর বয়সী ওই সন্তান যুবকদের এখনও কেন “বাবা” বলে ডাকছে না তা নিয়েও চিন্তা প্রকাশ করেন তাঁরা। যদিও, দীর্ঘ আলোচনা শেষ হওয়ার পরে ওই যুবকেরা নিজেরাই সিদ্ধান্ত নেন যে তাঁদের ছোট ভাই-ই ওই সন্তানের পিতা। পাশাপাশি, তাঁকেই ওই সন্তানের যাবতীয় দায়িত্ব, সংসারের ভার এবং পরিবারের খরচ সামলানোর প্রস্তাব দেওয়া হয়। এদিকে, সন্তানের বাবা হওয়ার আনন্দে সমস্ত দাবি মেনেও নেন ওই যুবক।

এই ভিডিওটিই এখন ঝড়ের গতিতে ভাইরাল হতে শুরু করেছে নেটমাধ্যমে। জানা গিয়েছে, ভিডিওটি বাংলাদেশের কোনো একটি এলাকার। ইতিমধ্যেই প্রায় ১০ লক্ষ জন ভিডিওটি দেখে ফেলেছেন। পাশাপাশি, পাল্লা দিয়ে বাড়ছে লাইকের সংখ্যাও। এদিকে, সন্তান নিয়ে নিজেদের ভাইদের সাথে যে এহেন বাকবিতন্ডা হতে পারে তা কল্পনাও করতে পারেন নি কেউই। সর্বোপরি, ভিডিওটি দেখে নিজেদের প্রতিক্রিয়া জানাচ্ছেন নেটিজেনরা।

সিলেট সমাচার
সিলেট সমাচার