• রোববার   ০২ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ১৬ ১৪২৯

  • || ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
শাবিপ্রবিতে ১ থেকে ৯ অক্টোবর পর্যন্ত ছুটির ঘোষণা জেলা পরিষদের সদস্য প্রার্থী তানভীরের মতবিনিময় সভা গুলিতে নয়, ইটের আঘাতে যুবদল কর্মী শাওনের মৃত্যু: এসপি সাকিব-মুশফিক ছাড়া প্রথম সিরিজ জয় এশিয়া কাপ খেলতে সিলেটে জাহানারা-জ্যোতিরা নবির কাছে সিংহাসন হারালেন সাকিব বিশ্বনাথে শেখ হাসিনার জন্মদিনে আ’লীগের কেক কাটা
১৩৮

হিরো আলমের সঙ্গে অভিনয় করতে আপত্তি নেই মিশা সওদাগরের

সিলেট সমাচার

প্রকাশিত: ১৫ আগস্ট ২০২২  

সোশ্যাল মিডিয়ায় মিউজিক ভিডিওর মাধ্যমে হইচই ফেলে দেন বগুড়ার ছেলে আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। নিজ এলাকায় ডিস ব্যবসা ছেড়ে সোশ্যাল মিডিয়ার কল্যাণে এখন তিনি পরিচিত একজন। বর্তমানে অভিনয়, গান, প্রযোজনা, স্টেজ শো- সব মাধ্যমেই ব্যস্ত সময় পার করছেন।

বিকৃতভাবে রবীন্দ্রসংগীত গাওয়ার অভিযোগে হিরো আলমের ডাক পড়ে ডিএমপির সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগে। সেখানে তাকে নানা বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। এরপর থেকেই নতুন করে আলোচনায় উঠে এসেছে তার নাম। 

এ প্রসঙ্গে একটি সাক্ষাৎকারে ঢাকাই সিনেমার সবচেয়ে জনপ্রিয় খল অভিনেতা মিশা সওদাগর বলেন, হিরো আলম জানে নিজেকে কীভাবে ফোকাসে আনতে হবে। সে অবশ্যই ট্যালেন্ট।

হিরো আলমের সঙ্গে স্ক্রিন শেয়ার প্রসঙ্গে তিনি জানান, তার (হিরো আলম) সঙ্গে স্ক্রিন শেয়ার না করার কিছু নেই। সে মানুষ তো। যদি আমার ক্যারেক্টার পছন্দ হয় অবশ্যই করব। সঙ্গে দেখব, সেখানে আর কে কে অভিনয় করছে। সে (হিরো আলম) তো অভিনয় করছে, পর্নোগ্রাফি করে না।

গুগল সার্চে বাংলাদেশের শীর্ষ তারকা হিরো আলম- এ প্রসঙ্গে জিজ্ঞেস করা হলে মিশা সওদাগর বলেন, বাংলাদেশের শীর্ষ তারকা বললে, সেটি অবশ্যই বিব্রতকর।

প্রসঙ্গত, মিউজিক ভিডিওতে পরিচিতি পেলেও পরবর্তীতে অভিনয় শুরু করেন হিরো আলম। এরপর গানের জগতে প্রবেশ করেন। ক’দিন পরপরই নিজের ইউটিউব চ্যানেলে নতুন নতুন গান প্রকাশ করেন, যা কিনা ঘণ্টা পেরুতেই লাখ লাখ ভিউ হয়। বাংলা, ইংরেজি, হিন্দি, চীনা, আরবিসহ বিভিন্ন ভাষার গানে কণ্ঠ দিয়েছেন তিনি। এ ছাড়াও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল গানগুলো কাভার করতে দেখা যায় তাকে।

সিলেট সমাচার
সিলেট সমাচার