• বুধবার   ১০ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ২৬ ১৪২৯

  • || ১১ মুহররম ১৪৪৪

সর্বশেষ:
জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বঙ্গবন্ধু রচিত বই বিতরণ অনুষ্ঠান সম্পন্ন সাকিবকে নোটিশ পাঠাল বিসিবি সিলেটের শ্রেষ্ঠ এএসআই মোহাম্মদ অলিউল হাসান
১০৭৮

যে কারণে টিকটক করা বাদ দিচ্ছেন দীঘি

সিলেট সমাচার

প্রকাশিত: ২৬ জুলাই ২০২২  

‘বাবা জানো আমাদের ময়না পাখিটা’ বুলি আওড়ানো শিশুশিল্পী প্রার্থনা ফারদিন দীঘি নায়িকা চরিত্রে নিজেকে মেলে ধরতে পারছেন না। এর কারণ হিসেবে তার টিকটকপ্রীতিকে দুষছেন অনেকেই। টিকটকই তার সিনেমায় পথের কাঁটা বলে মন্তব্য করেছেন সিনেবিশ্লেষকদের কেউ কেউ।

টিকটকের কারণেই প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার একটি সিনেমা থেকে বাদ পড়েন দীঘি। টিকটক করে নায়িকা ইমেজ নষ্ট করছেন- এমন কথা ফের উঠেছে।

এ প্রসঙ্গে এ নায়িকা বলেন, টিকটক থেকে সরে আসছেন তিনি। অন্যদেরও টিকটক থেকে সরে আসতে বলেন।

শনিবার সন্ধ্যায় আলোচিত ‘পরাণ’ সিনেমার বিশেষ প্রদর্শনী অনুষ্ঠানে সাংবাদিকদের মুখোমুখি হয়ে দীঘি বলেন, টিকটক আমি একা করি না বাংলাদেশের নায়িকাদের মধ্যে, অনেকেই করে। আমি জানি না তাদের কেন এই প্রশ্ন করা হয় না। তবে আপনারা যদি এখন আমাকে ফলো করেন, আমার হাতে আসলে ওই সময়টা নেই। পড়াশোনা, এসবই আমার হাতে। সময় এতটাও পাওয়া যায় না। আমি যেহেতু সময় দিতে পারছি না, তাই বের হয়ে আসতেছি। আপনারাও বের হয়ে আসেন এবার। আসলে টিকটক আমরা সবসময় করার সময় পাই না, আমাদের হাতে এত অঢেল সময় থাকে না যে টিকটক করার জন্য রেডি হব। যখন আমরা ফ্রি থাকি, একটা কাজ করছি তখন ১৫ সেকেন্ড করা যায়।

তবে টিকটক দিয়ে অগণিত ভক্ত-অনুরাগী পেয়েছেন, এটিও জানালেন দীঘি।

‘তুমি আছো তুমি নেই’ অভিনেত্রী বলেন, টিকটকে আমার জনপ্রিয়তা বেড়েছে না কমেছে, আমি জানি না। টিকটকে আমাকে মানুষ অনেক সাপোর্ট দিয়েছে, পছন্দ করেছে। যার জন্য একসময় অনবরত করা হতো। আমার ফলোয়ার এ জন্যই বেড়েছে। সবাই আমাকে ভালোবাসে।

চলতি বছর দুই সিনেমা নিয়ে বড় পর্দায় আসছেন দীঘি। সেগুলো হলো- ‘মুজিব’ ও ‘শ্রাবণ জ্যোৎস্নায়’।

সিলেট সমাচার
সিলেট সমাচার