• সোমবার   ২৭ জুন ২০২২ ||

  • আষাঢ় ১৩ ১৪২৯

  • || ২৬ জ্বিলকদ ১৪৪৩

সর্বশেষ:
মঙ্গলবার সিলেটের যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না ওসমানীনগরে ২শ মিটার অবৈধ কারেন্ট জাল পুড়িয়ে বিনষ্ট "প্রধানমন্ত্রীর দক্ষ ব্যবস্থাপনায় কেউ না খেয়ে মারা যায়নি" বন্যায় সিলেটে ১২ কোটি টাকার প্রাণিসম্পদের ক্ষতি প্রাকৃতিক দুর্যোগে সিলেটে মৃতের সংখ্যা বেড়ে ৫২ হবিগঞ্জে নদীর পানি কমেছে, উন্নতি নেই হাওরাঞ্চলে হেলিকপ্টারে করে সিলেটের বন্যা পর্যবেক্ষণ করলেন স্বাস্থ্যমন্ত্রী
৫৭১০

বগুড়ায় কার সঙ্গে বুবলী!

সিলেট সমাচার

প্রকাশিত: ১৮ জুন ২০২২  

বগুড়ায় ঢালিউডের নতুন সিনেমা ‘তালাশ’ এর প্রচারণা চালিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী শবনম ইয়াসমিন বুবলী। তার সঙ্গে ছিলেন এ সিনেমার নায়ক আদর আজাদ। ‘তালাশ’ সিনেমার মাধ্যমে বাংলা চলচ্চিত্র পাচ্ছে নতুন নায়ক আদর আজাদকে। এ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় অভিষেক হচ্ছে আদর আজাদের।

শনিবার দুপুরে বগুড়ার মধুবন সিনেপ্লেক্সে ‘তালাশ’ টিমের সঙ্গে উপস্থিত থেকে সিনেমাটি উপভোগ করেন এ জুটি। এর আগে, শুক্রবার বগুড়াসহ দেশের ৫৩টি প্রেক্ষাগৃহে এ সিনেমা মুক্তি পায়। সিনেমাটি নির্মাণ করেছেন পরিচালক সৈকত নাসির। ‘তালাশ’ সিনেমাতে পাঁচটি গান রয়েছে। এতে অভিনয় করেছেন আসিফ আহসান খান, মাসুম বাশার, মিলি বাশার, যোজন মাহমুদ প্রমুখ।
 
শনিবার সকালে হেলিকপ্টারে চড়ে বগুড়ার পাঁচ তারকা মম ইন হোটেল অ্যান্ড রিসোর্টে ওঠেন বুবলী ও আদর আজাদ। সেখানে বিশ্রাম নিয়ে তারা বগুড়া শহরের মধুবন সিনেপ্লেক্সে আসেন। তাদের সঙ্গে ছিলেন সিনেমার পরিচালক সৈকত নাসিরসহ অন্যরা।

রোমান্টিক গল্পে নির্মিত ‘তালাশ’ সিনেমা। তালাশের মূল চরিত্রে রয়েছেন আদর আজাদ ও চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী। আদর বগুড়ার ছেলে। ‘তালাশ’ সিনেমা দিয়েই চলচ্চিত্র জগতে তার প্রবেশ।

‘তালাশ’ সিনেমা দেখার আহ্বান জানিয়ে অভিনয় শিল্পিরা জানান, ‘তালাশ’ সিনেমাটি রোমান্টিক গল্পের। যারা প্রেম করেছেন বা করছেন অথবা যারা প্রেমে ব্যর্থ হয়েছেন এ সিনেমা তারা পছন্দ করবেন। এ সিনেমার গানগুলোও অনেক সুন্দর, সঙ্গীতপ্রেমীরা পছন্দ করবেন। সবশেষে ‘তালাশ’ সিনেমায় সবকিছুই আছে। সবারই খুব ভালো লাগবে।

নায়ক আদর আজাদ জানান, জনপ্রিয় নায়িকা বুবলীর সঙ্গে অভিনয় করতে পেরে তিনি উচ্ছ্বসিত। তিনি আশা করছেন বগুড়ার বাসিন্দারা ‘তালাশ’ সিনেমাটি দেখবেন। এ জেলা থেকে সিনেমাটি সারাদেশে সাড়া ফেলবে।

ঢালিউডের নতুন সিনেমার প্রচারণায় এসে নায়িকা বুবলী বগুড়ার আঞ্চলিক ভাষায় সবাইকে সম্ভোধন করে বলেন, ‘কেঙ্কা আছেন আপনারা?’

এরপর তিনি জানান, বগুড়ার মধুবন সিনেপ্লেক্সকে তার খুব ভালো লগেছে। অনেক সুন্দর ডেকোরেটেড। প্রথমবার বগুড়ায় এসে মুগ্ধ তিনি।

শবনম বুবলী আরো জানান, তিনি বগুড়ায় এসছেন মূলত তালাশ সিনেমার প্রচারের জন্য। দর্শকদের ভালোবাসা পেয়ে অনেক খুশি তিনি। পুরো তালাশ টিম বগুড়ায় এসে আনন্দিত।

বগুড়ার মধুবন সিনেপ্লেক্সের স্বত্বাধিকারি আরএম ইউনুস রুবেল জানান, ঢাকা থেকে দুটো সিনেমা চালানোর জন্য তাকে বলা হয়েছিল। একটি হলো ‘তালাশ’, অন্যটি ‘অমানুষ’। তিনি তার সিনেপ্লেক্সে চালানোর জন্য ‘তালাশ’ সিনেমা বেছে নেন। কারণ এ সিনেমায় নায়ক হিসেবে অভিনয় করেছেন বগুড়ার ছেলে আদর আজাদ।

সিলেট সমাচার
সিলেট সমাচার