• সোমবার   ২৭ জুন ২০২২ ||

  • আষাঢ় ১৩ ১৪২৯

  • || ২৬ জ্বিলকদ ১৪৪৩

সর্বশেষ:
মঙ্গলবার সিলেটের যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না ওসমানীনগরে ২শ মিটার অবৈধ কারেন্ট জাল পুড়িয়ে বিনষ্ট "প্রধানমন্ত্রীর দক্ষ ব্যবস্থাপনায় কেউ না খেয়ে মারা যায়নি" বন্যায় সিলেটে ১২ কোটি টাকার প্রাণিসম্পদের ক্ষতি প্রাকৃতিক দুর্যোগে সিলেটে মৃতের সংখ্যা বেড়ে ৫২ হবিগঞ্জে নদীর পানি কমেছে, উন্নতি নেই হাওরাঞ্চলে হেলিকপ্টারে করে সিলেটের বন্যা পর্যবেক্ষণ করলেন স্বাস্থ্যমন্ত্রী
৩১০৫

জুনের শেষে কলকাতার প্রেক্ষাগৃহ মিথিলা ও জয়ার দখলে

সিলেট সমাচার

প্রকাশিত: ১৫ জুন ২০২২  

ওপার বাংলায় দাপিয়ে অভিনয় করছেন বাংলাদেশের দুই অভিনেত্রী জয়া আহসান ও রাফিয়াত রশিদ মিথিলা। জুনের শেষে দুই সপ্তাহ তাদের দখলে থাকছে কলকাতার প্রেক্ষাগৃহগুলো।

শুক্রবার (১৭ জুন) ওপার বাংলায় মুক্তি পাচ্ছে মিথিলার ‘আয় খুকু আয়’ সিনেমাটি। এই সিনেমাটির মাধ্যমে টলিউডে অভিষেক হচ্ছে তার। একই দিনে বাংলাদেশেও এই তারকার সিনেমা মুক্তি পাবে। অনন্য মামুন পরিচালিত সিনেমাটির নাম ‘অমানুষ’।  

‘আয় খুকু আয়’ নির্মাণ করেছেন সৌভিক কুণ্ডু। এতে মিথিলার সহশিল্পী প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সিনেমায় টলিউড সুপারস্টার প্রসেনজিৎ চ্যাটার্জির স্ত্রীর ভূমিকায় দেখা যাবে এই অভিনেত্রীকে। এতে আরও অভিনয় করেছেন দিতিপ্রিয়া, সোহিনী সেনগুপ্ত, শঙ্কর দেবনাথসহ অনেকে।

এদিকে, মিথিলার সিনেমা মুক্তির পরের সপ্তাহে ২৪ জুন পশ্চিমবঙ্গে মুক্তি পাচ্ছে কবি জীবনানন্দ দাশের জীবনের গল্প নিয়ে নির্মিত সিনেমা ‘ঝরা পালক’। এই সিনেমায় জীবনানন্দ দাশের স্ত্রী হয়ে হাজির হচ্ছেন জয়া আহসান। আর কবি চরিত্রে অভিনয় করেছেন কলকাতার রাজনীতিক-অভিনেতা ব্রাত্য বসু। বর্তমানে সিনেমাটির প্রমোশনে জন্য কলকাতায় অবস্থান করছেন জয়া।

সায়ন্তন মুখোপাধ্যায় পরিচালিত সিনেমাটিতে জীবনানন্দ দাসের অল্পবয়স্ক চরিত্রে ধরা দেবেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। সজনীকান্ত দাসের ভূমিকায় রয়েছেন দেবশঙ্কর হালদার ও কৌশিক সেন অভিনয় করেছেন বুদ্ধদেব বসুর ভূমিকায়।

সিলেট সমাচার
সিলেট সমাচার