• সোমবার   ২৭ জুন ২০২২ ||

  • আষাঢ় ১৩ ১৪২৯

  • || ২৬ জ্বিলকদ ১৪৪৩

সর্বশেষ:
মঙ্গলবার সিলেটের যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না ওসমানীনগরে ২শ মিটার অবৈধ কারেন্ট জাল পুড়িয়ে বিনষ্ট "প্রধানমন্ত্রীর দক্ষ ব্যবস্থাপনায় কেউ না খেয়ে মারা যায়নি" বন্যায় সিলেটে ১২ কোটি টাকার প্রাণিসম্পদের ক্ষতি প্রাকৃতিক দুর্যোগে সিলেটে মৃতের সংখ্যা বেড়ে ৫২ হবিগঞ্জে নদীর পানি কমেছে, উন্নতি নেই হাওরাঞ্চলে হেলিকপ্টারে করে সিলেটের বন্যা পর্যবেক্ষণ করলেন স্বাস্থ্যমন্ত্রী
৪৪

মিয়া খলিফার ফিটনেসে মুগ্ধ নেটদুনিয়া

সিলেট সমাচার

প্রকাশিত: ২৯ মে ২০২২  

পর্নোগ্রাফি দুনিয়ায় অভিনয় করেছেন মাত্র তিন মাস। তবে ওই সময়ের মধ্যেই যাবতীয় খ্যাতি বা কুখ্যাতি লুটে নিয়েছেন মিয়া খলিফা। আজও তার রেশ ফুরোয়নি। ৭ বছর আগে পর্নো ছবিকে দুনিয়াকে বিদায় জানিয়েছেন তিনি। তবে নেটমাধ্যমে আজও তার খোঁজ চলে।

মিয়া খলিফা আজকাল কী করেন? কার সঙ্গে থাকেন? বিয়ে করেছেন কি? মিয়াকে নিয়ে কৌতূহলের শেষ নেই। এমনকি তার নজরকাড়া ফিটনেসেও মুগ্ধ নেটদুনিয়া।

একটা সময় ছিল যখন, মিয়া তার বাড়তি ওজন নিয়ে চিন্তায় পড়ে গিয়েছিলেন। ওজন ঝরানোর আগে তাকে কেমন দেখতে ছিল তিনি নিজেই সেই ছবি নেটমাধ্যমে ভাগ করে নিয়েছেন। ছবি দেখলে চেনার উপায় নেই যে তিনিই আদতে মিয়া। ভাবছেন এতখানি ওজন কী ভাবে ঝরালেন?

মিয়া খলিফার এই রূপান্তর কিন্তু কোনো জাদু নয়। ছবি: সংগৃহীত

মিয়া খলিফার এই রূপান্তর কিন্তু কোনো জাদু নয়। ছবি: সংগৃহীত

মিয়া জানিয়েছেন, এই রূপান্তর কিন্তু কোনও জাদু নয়। কঠোর পরিশ্রমের ফল। সপ্তাহে পাঁচ দিন জিমে গিয়ে ঘাম ঝরিয়ে তবে আজ এই চেহারায় আসতে পেরেছি। তবে মিয়ার এই রূপান্তরের কারণ কী জানেন? ভাবছেন সুস্বাস্থ্য পেতে মিয়ার এই ভোলবদল। না! আসল কারণটা কিন্তু অন্য।

ওজন অনেক বেড়ে যাওয়ায় মিয়াকে বহু খাবার খেতে বারণ করা হয়। আর সেটাই মানতে পারেননি তিনি। ভোজনরসিক মিয়া জানিয়েছেন, আমি যাতে আবার ভালো ভালো খাবার খেতে পারি, সেই জন্যেই এত কসরত করেছি।

মিয়া কতটা খাদ্যরসিক, তা তার নেটমাধ্যমের পাতায় এক ঝলকেই বোঝা যায়। কেবল খেতেই নয়, রান্না করতেও দারুণ পছন্দ করেন তিনি।

সিলেট সমাচার
সিলেট সমাচার