• রোববার   ২৬ জুন ২০২২ ||

  • আষাঢ় ১২ ১৪২৯

  • || ২৫ জ্বিলকদ ১৪৪৩

সর্বশেষ:
পদ্মা সেতুতে যানবাহনের দীর্ঘ সারি বন্যায় সিলেটে মৃতের সংখ্যা বেড়ে ৫১ পদ্মা সেতু হয়ে সিঙ্গাপুর থেকে ইউরোপে যাবে ট্রেন পদ্মা সেতু আমাদের আবেগ, বাংলাদেশের প্রতিচ্ছবি: প্রধানমন্ত্রী যে কারণে বিশ্বের অন্য সেতুর চেয়ে আলাদা
১৮

মাদক মামলায় শাহরুখপুত্র আরিয়ান খান বেকসুর খালাস

সিলেট সমাচার

প্রকাশিত: ২৮ মে ২০২২  

শাহরুখপুত্র আরিয়ান খানকে বেকসুর খালাস দিল ভারতের মাদক নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)। চার্জশিটে বলা হয়েছে, শাহরুখপুত্রের কাছে কোনো মাদক পাওয়া যায়নি।

গত বছর অক্টোবর মাসে প্রমোদতরীতে পার্টি চলাকালীন অভিযান চালায় এনসিবি। আরিয়ান ও তার দুই বন্ধুকে সেখান থেকে তুলে নেয়া হয়। বেশকিছু দিন জেলে কাটানোর পর জামিনে ছাড়া পান তারকা সন্তান।

২০২১ সালের ২ অক্টোবর রাতে মুম্বই থেকে গোয়া-গামী এক প্রমোদতরী থেকে হঠাৎই আটক করা হয় আরিয়ানকে। মাঝরাতে ঘটা ওই কাণ্ডে নড়ে বসে পুরো ভারত। তার কয়েকদিন পর গ্রেফতার হন আরিয়ান।

নিম্ন আদালত বারবার আরিয়ানের জামিন খারিজ করে দেয়। কিন্তু পরে মুম্বাই হাইকোর্ট জামিন দেয় আরিয়ানকে। ৩১ অক্টোবর আর্থার রোড জেল থেকে বেরিয়ে মান্নাতে ফিরে যান আরিয়ান। প্রসঙ্গ, ওই ঘটনায় মোট ১৯ জনকে গ্রেফতার করেছিল সমীর ওয়াংখেড়ের নেতৃত্বাধীন এনসিবির দল। প্রধান ৩ অভিযুক্ত ছিলেন আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধমেচা।

আরিয়ান মামলায় একের পর এক চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছিল সেই সময়। শাহরুখের ছেলের কাছে মাদক না-থাকা সত্ত্বেও কেন তিনি গ্রেফতার হলেন তা নিয়ে উঠেছিল প্রশ্ন। এমনকী, এনসিবি-র ঘুষ নেয়ার তত্ত্বও সামনে উঠে আসছিল। ঘটনার মোড় যেদিকে নিচ্ছিল তাতে রাজনৈতিক যোগ জ্বলজ্বল করছিল। অনেকেই দাবি করেছিলেন, ফাঁসানো হয়েছে শাহরুখ খানের ২৪ বছরের ছেলেকে।

এরপর এনসিবি-কর্তা সমীর ওয়াংখেড়ের উপর ঘুষ নেয়ার অভিযোগ উঠলে আরিয়ানের মামলা তুলে দেওয়া হয় এনসিবি-র সিট টিমের ওপর। সঙ্গে হাইকোর্টেরপক্ষ থেকে শাহরুখের ছেলেকে মুক্ত করা হয় সাপ্তাহিক হাজিরা থেকে।

প্রসঙ্গত, আরিয়ানের হয়ে সেই সময় কড়া প্রতিবাদ করেছিল বলিউড। শাহরুখ-পুত্রের পাশে দাঁড়িয়েছিল ভারতের সাধারণ মানুষও। জামিনে ছাড়া পাওয়ার পর নিজেকে মান্নাতেই আটকে রেখেছিলেন আরিয়ান। তবে চলতি বছরের শুরু থেকে ধীরে স্বাভাবিক হতে শুরু করে আরিয়ান। বোন সুহানাকে সঙ্গে নিয়ে যান আইপিএলের নিলামে। এরপর বেশ কয়েকবার ধরা দিয়েছেন মাঠে, বলিউডের পার্টিতে। খুব জলদি পরিচালক হিসেবেও কাজ শুরু করলেন বলে!

সিলেট সমাচার
সিলেট সমাচার