• রোববার   ২৬ জুন ২০২২ ||

  • আষাঢ় ১২ ১৪২৯

  • || ২৫ জ্বিলকদ ১৪৪৩

সর্বশেষ:
পদ্মা সেতুতে যানবাহনের দীর্ঘ সারি বন্যায় সিলেটে মৃতের সংখ্যা বেড়ে ৫১ পদ্মা সেতু হয়ে সিঙ্গাপুর থেকে ইউরোপে যাবে ট্রেন পদ্মা সেতু আমাদের আবেগ, বাংলাদেশের প্রতিচ্ছবি: প্রধানমন্ত্রী যে কারণে বিশ্বের অন্য সেতুর চেয়ে আলাদা
২৬

মন্ত্রীর সঙ্গে বাগদান হলেও ব্যাংকারকে বিয়ে করলেন সানাই

সিলেট সমাচার

প্রকাশিত: ২৮ মে ২০২২  

ভার্চ্যুয়াল জগতে আলোচিত নাম সানাই মাহবুব। কাজ করেছেন চলচ্চিত্রেও। গানের ভিডিওতে তার উপস্থিতি দেখা গেছে। গত বছরের আগষ্টে করোনায় আক্রান্ত হয়ে সর্বশেষ খবরের শিরোনাম হন। এবার হুট করেই বিয়ে করে ফের আলোচনায় এসেছেন তিনি।

বিতর্কিত সানাই মাহবুবের স্বামীর নাম আবু সালেহ মুসা। তিনি একটি বেসরকারি ব্যাংকে কর্মরত আছেন। তিনি নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলি ইউনিয়ন দক্ষিণ দুরকুঠি এলাকার বাসিন্দা। তার পিতার নাম আনছার আলি। 

যদিও সানাই মাহবুব ২০১৯ সালে এর আগে গণমাধ্যমে বলেছিলেন সাবেক এক মন্ত্রীকে বিয়ে করবেন। নাম প্রকাশ না করে ওই মন্ত্রীর সঙ্গে বাগদান হয়েছে বলেও জানিয়েছিলেন সানাই।  কিন্তু তিন বছর পর এসে জানাগেল সাবেক কোনো মন্ত্রী নয় ব্যাংকারের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন তিনি।  
 
সিনেমার নায়িকা হওয়ার জন্য শোবিজে পা রেখেছিলেন সানাই মাহবুব। একাধিক সিনেমায় কাজও করেছেন। যদিও তার একটিও আলোর মুখ দেখেনি। তাই শোবিজে জায়গা পোক্ত করতে পারেননি। তবে  হুট করে সার্জারি করে শারীরিক পরিবর্তন এনে সমালোচিত হতে থাকেন। 

এর আগে গত বছর শোবিজ ছাড়ার ঘোষণা দেন অভিনেত্রী। শোবিজ ছেড়ে ইসলামী জীবন যাপন শুরুও করেছেন তিনি। সানাই জানিয়েছেন, করোনায় আক্রান্ত হওয়ার পর হাসপাতালের আইসিইউতে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে তিনি বুঝতে পেরেছেন দুনিয়ার জীবন একেবারে ক্ষণস্থায়ী। দুনিয়াতে আপন বলে কেউ নেই। তাই দুনিয়ার জীবন বাদ দিয়ে পরকালে পুরস্কারের আশায় আল্লাহকে পেতে ইসলামী জীবন ধারণ শুরু করেছেন তিনি।

তিনি বলেন, আমি এতদিনে নিজের ভুল বুঝতে পেরে তওবা করে শোবিজ ছেড়ে ইসলামের ছায়া তলে এসেছি। এখন থেকে পুরোপুরি ইসলামের নিয়ম পালন করতে চাই। ইচ্ছা আছে শিগগিরই হজে যাওয়ার।

সিলেট সমাচার
সিলেট সমাচার