• শনিবার   ২৮ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ১৪ ১৪২৯

  • || ২৫ শাওয়াল ১৪৪৩

সর্বশেষ:
তরমুজ ফ্রিজে রাখবেন না যে কারণে হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইউএনও মাধবপুরের মঈনুল পদ্মাসেতু দাঁড়িয়ে যাওয়ায় বিএনপির হিংসা হচ্ছে বড়লেখায় হত্যা চেষ্টা মামলায় প্রধান শিক্ষক কারাগারে বালি উত্তোলন না করার দাবিতে তাহিরপুরে মানববন্ধন বিশ্বনাথে জেলা আ’লীগের পক্ষ থেকে ত্রাণ বিতরণ করলেন শফিক চৌধুরী
৮৭

‘মা না থাকলে আজ আমি পূর্ণিমা হতে পারতাম না’

সিলেট সমাচার

প্রকাশিত: ৯ মে ২০২২  

গতকাল রোববার (৮ মে) ছিলো বিশ্ব মা দিবস। এদিন প্রথমবারের মতো আয়োজিত অন্য অনেক গুণী মায়ের সঙ্গে ‘মা পদক’ পেয়েছেন চিত্রনায়িকা পূর্ণিমার গর্ভধারিণী মা সুফিয়া বেগম। মায়ের এমন পদক প্রাপ্তিতে উচ্ছ্বসিত ঢাকাই সিনেমার জনপ্রিয় এই নায়িকা।

সোমবার (৯ মে) সামাজিক যোগাযোগ মাধ্যমে মায়ের পদক প্রাপ্তির খবর জানিয়ে পূর্ণিমা লিখেন, গতকাল মা দিবসে ‘মা পদক’ ২০২২-এর মধ্য দিয়ে আমাদের মাকে সম্মানিত করা হলো। এই প্রথমবারের মত আমার আম্মাকে পুরস্কৃত করা হয়েছে। আমার মা’কে সম্মানিত করতে পারার একটি সুযোগ একটি স্বপ্নের অপেক্ষায় ছিলাম।
 
পূর্ণিমা জানান, উপমহাদেশের জীবন্ত কিংবদন্তী সংগীতশিল্পী শ্রদ্ধেয় রুনা লায়লা ম্যাম আমার মাকে সম্মাননা তুলে দিয়েছেন। সেই সঙ্গে চলচ্চিত্রের আরো একজন জীবন্ত কিংবদন্তী আম্মাজান খ্যাত শ্রদ্ধেয় শবনম ম্যাম এর উপস্থিতি আরো অনেক বেশি আলোকিত করেছে। এর চাইতে বড় পাওয়া আর কি হতে পারে, আমার মা’কে এই সম্মাননা দিতে পেরে মনে হচ্ছে আমার চলচ্চিত্র জীবনে পূর্ণ সফলতা আমি আজ পেয়েছি।

পূর্ণিমা বলেন, মা না থাকলে আজ আমি পূর্ণিমা হতে পারতাম না। পুরো অনুষ্ঠান জুড়ে আমার খুব পছন্দের মানুষগুলো ছিলেন, সম্মানিত মায়েরা ছিলেন, এত সুন্দর মুহূর্ত আর কখনো পাবো কিনা জানি না।

এমন আয়োজনের উদ্যোগ নেয়ায় অভি মইনুদ্দিনের প্রতি কৃতজ্ঞতা জানান পূর্ণিমা। এদিকে এমন আয়োজন নিয়ে অভি মইনুদ্দিন জানান, অবশেষে চার বছর পর হলেও আমার স্বপ্ন পূরণ হলো গতকাল মা দিবসে ‘মা পদক’ ২০২২-এর মধ্য দিয়ে। আর এই স্বপ্ন পূরণে আমার পাশে আশীর্বাদ হয়ে দাঁড়িয়েছিলেন উপমহাদেশের জীবন্ত কিংবদন্তী সংগীতশিল্পী শ্রদ্ধেয় রুনা লায়লা আপা, শ্রদ্ধেয় শবনম আপা, স্বপ্নধরা, বীর মুক্তিযোদ্ধা আবুল বশর ফাউন্ডেশন, জেড অ্যাণ্ড জেড এসোসিয়েটস।

সিলেট সমাচার
সিলেট সমাচার