• শনিবার   ২৮ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ১৪ ১৪২৯

  • || ২৫ শাওয়াল ১৪৪৩

সর্বশেষ:
তরমুজ ফ্রিজে রাখবেন না যে কারণে হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইউএনও মাধবপুরের মঈনুল পদ্মাসেতু দাঁড়িয়ে যাওয়ায় বিএনপির হিংসা হচ্ছে বড়লেখায় হত্যা চেষ্টা মামলায় প্রধান শিক্ষক কারাগারে বালি উত্তোলন না করার দাবিতে তাহিরপুরে মানববন্ধন বিশ্বনাথে জেলা আ’লীগের পক্ষ থেকে ত্রাণ বিতরণ করলেন শফিক চৌধুরী
২৫

১৩ বছরের ছোট অর্জুনকে বিয়ে করছেন মালাইকা

সিলেট সমাচার

প্রকাশিত: ৭ মে ২০২২  

মালাইকা আর অর্জুনের প্রেম এখন খোলামেলা। প্রায় অর্ধযুগ ধরেই বিয়ের প্রশ্ন এলেই এড়িয়ে যেতেন তারা। তবে এবার জবাব দিলেন মালাইকা আরোরা।

এক সাক্ষাৎকারে মালাইকাকে প্রশ্ন করা হয়, অর্জুনকে বিয়ে করবেন কবে? এ প্রশ্নের জবাবে মালাইকা বলেন, ‘আমি আর অর্জুন এখন এমন একটা পরিস্থিতিতে রয়েছি, যেখানে পরবর্তী পদক্ষেপ চিন্তা-ভাবনার সময় এসেছে।
 
তিনি বলেন, আমরা একে অন্যকে সত্যিকার অর্থেই চাই। ভবিষ্যতেও আমাদের এই পথচলা একসঙ্গে থাকবে। দেখছি কবে বিয়েটা সেরে নেয়া যায়।

অর্জুনের চেয়ে মালাইকা আরোরা বয়সে ১৩ বছরের বড়। ১৯৯৮ সালে অভিনেতা-নির্মাতা আরবাজ খানকে বিয়ে করেছিলেন মালাইকা। তার একটি পুত্র সন্তানও রয়েছে। ২০১৭ সালে দীর্ঘ ১৭ বছরের সংসারের ইতি টানেন অভিনেত্রী। শোনা যায়, অর্জুনের সঙ্গে প্রেমের কারণেই আরবাজের ঘর ছেড়েছেন মালাইকা।

অর্জুনের সঙ্গে প্রেম সম্পর্ক প্রকাশ্যের পর থেকেই নানাভাবে কটাক্ষের শিকার হতে হয়েছে মালাইকাকে। কখনও বিয়ে ভাঙা নিয়ে তো, কখনও আবার বয়সের পার্থক্য নিয়ে ট্রোলড হয়েছেন তিনি। সে ব্যাপারে অবশ্য মাথা ঘামান না দুজনেই।

বয়স সম্পর্কের ক্ষেত্রে কোনও বাধা হয়ে দাঁড়ায় না সেটা ভালোভাবে বুঝিয়ে দিয়েছেন মালাইকা আরোরা ও অর্জুন কাপুর। মালাইকা বলেন, ‘হতে পারে ভবিষ্যতে একসঙ্গে পথ চলা নিয়ে আমরা দুজনেই একটু হাসিঠাট্টা করি। কিন্তু আমরা এটা নিয়ে খুব সিরিয়াসও। আমি ওকে রোজ বলি, আমি তোমার সঙ্গে বুড়ো হতে চাই। আমি জানি আমার জন্য সেরা পুরুষ অর্জুন।’

প্রসঙ্গত, প্রথম প্রথম সম্পর্কের কথা চেপে রাখলেও এখন প্রেম নিয়ে খুল্লামখুল্লা দুই তারকা। ভ্যাকেশনে গেলে এখন তো একসঙ্গে কাটানো নানা মুহূর্তও শেয়ার করে নেন সোশ্যাল মিডিয়ায়।  কিছুদিন আগেই তারা মলদ্বীপ ভ্যাকেশন থেকে ফিরেছেন।

সিলেট সমাচার
সিলেট সমাচার