• রোববার   ২৯ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ১৫ ১৪২৯

  • || ২৬ শাওয়াল ১৪৪৩

সর্বশেষ:
নেই বৈধ কাগজ, বন্ধ ৫ টি ডায়াগনস্টিক সেন্টার সরকারের খাদ্য সহায়তা পেল সিলেটের ১৩ হাজার পরিবার শাহজালাল মাজারে ওরস উপলক্ষে ‘লাকড়ি তোড়া’ উৎসব ১২ ঘণ্টায় ৭ নবজাতকের জন্ম! জাফলং গিলছে বালুখেকোরা, অভিযান-জরিমানা সেমিফাইনালে মাধবপুর বালিকা দল
২২

আবারো নিলয় আলমগীর ও চমক

সিলেট সমাচার

প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০২২  

গত বছর নভেম্বরে একটি ইউটিউব চ্যানেলে প্রকাশ হয় নিলয় আলমগীর ও রুকাইয়া জাহান চমক অভিনীত নাটক ‘নিরাপদ দূরত্ব বজায় রাখুন’। 

এরইমধ্যে নাটকটি ২২ লাখেরও বেশি ভিউয়ার্স উপভোগ করেছেন। নিলয় ও চমক অভিনীত একই পরিচালকের ‘প্রেমে পড়ে গেলাম’ নাটকটিও রয়েছে প্রচারের অপেক্ষায়।

গত ২৬ জানুয়ারি রাজধানীর উত্তরার একটি শুটিং হাউসে নিলয় ও চমক একই পরিচালকের আরও একটি নাটকের কাজ শেষ করলেন। নাটকের নাম ‘হঠাৎ বউ ফাইনাল’। নাটকটি রচনা করেছেন সানিয়াত বাবু ও পরিচালনা করেছেন জুয়েল হাসান।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে নিলয় আলমগীর বলেন, এর আগেও এই পরিচালকের নির্দেশনায় দুটি নাটকে অভিনয় করেছি। এরইমধ্যে নিরাপদ দূরত্ব বজায় রাখুন প্রচারের পর থেকে বেশ ভালো সাড়া পাচ্ছি। আবার প্রচারের অপেক্ষাতেও রয়েছে একটি নাটক। আমি আর চমক হঠাৎ বউ ফাইনাল নাটকটির গল্পটা বেশ উপভোগ করার মধ্যদিয়ে অভিনয় করার চেষ্টা করেছি। পরিচালকও চেষ্টা করেন বেশ যত্ন নিয়ে নাটক নির্মাণ করতে।

চমক বলেন, হঠাৎ বউ ফাইনাল নাটকটির গল্প এমন যে- সাদিয়ার বিয়ে ঠিক হয়ে যায়। কিন্তু এই বিয়েতে সে রাজি নয়। তাই সাদিয়া এমন কাউকে খুঁজছেন যার কাছে সে নিরাপদে থাকবেন। এক সময় উপায় না দেখে সাদিয়া সামিরের বাসায় চলে যান এবং সামিরকে বলাতে বাধ্য করেন যে সাদিয়া তার স্ত্রী। এগিয়ে যায় নাটকের গল্প। নাটকে সাদিয়া চরিত্রে আমি এবং সামির চরিত্রে নিলয় আলমগীর অভিনয় করেছেন। আমার কাছে গল্প এবং নির্মাণশৈলী ভালো লেগেছে। আশা করছি দর্শকেরও ভালোলাগবে।

 শিগগিরই নাটকটি একটি ইউটিউব চ্যানেলে প্রচার হবে। এদিকে নিলয় আলমগীরের নিজস্ব ইউটিউব চ্যানেল ‘নিলয় আলমগীর ফিল্মস-নাফ’-এ নিয়মিত নতুন নাটক প্রকাশ পাচ্ছে। গত ১৮ জানুয়ারি প্রকাশ পেয়েছে নিলয় ও রেহনুমা অভিনীত আনিসুর রহমান রাজীব পরিচালিত নাটক ‘গোলমাল’।

এর আগে গত বছরের ২৭ ডিসেম্বর প্রকাশ হয় সম্রাট জাহাঙ্গীর পরিচালিত ‘হোম ডেলিভারি’ নাটকটি। এতে নিলয় আলমগীরের বিপরীতে অভিনয় করেন হিমি। এদিকে রেজওয়ানুল ইসলাম সানজিদ পরিচালিত চমক ও ইরফান সাজ্জাদ অভিনীত ‘ভারপ্রাপ্ত বয়ফ্রেন্ড’ গত ২৫ জানুয়ারি ইউটিউবে প্রকাশ হয়েছে। একই জুটির বাবু সিদ্দিকী পরিচালিত ‘যে কথা হয়নি বলা’ রয়েছে প্রচারের অপেক্ষায়। 

সিলেট সমাচার
সিলেট সমাচার