• রোববার   ২৯ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ১৫ ১৪২৯

  • || ২৬ শাওয়াল ১৪৪৩

সর্বশেষ:
নেই বৈধ কাগজ, বন্ধ ৫ টি ডায়াগনস্টিক সেন্টার সরকারের খাদ্য সহায়তা পেল সিলেটের ১৩ হাজার পরিবার শাহজালাল মাজারে ওরস উপলক্ষে ‘লাকড়ি তোড়া’ উৎসব ১২ ঘণ্টায় ৭ নবজাতকের জন্ম! জাফলং গিলছে বালুখেকোরা, অভিযান-জরিমানা সেমিফাইনালে মাধবপুর বালিকা দল
২৪

আকাশছোঁয়া পারিশ্রমিকের প্রস্তাব আল্লুকে

সিলেট সমাচার

প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০২২  

সুকুমার পরিচালিত ‘পুষ্পা’ছবি মুক্তি পাওয়ার পর থেকে অল্লুর ফ্যান ফলোয়াররা সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। 

মুক্তির দেড় মাসে বক্স অফিসে উপচে পড়েছে ছবিটির লক্ষ্মীলাভে। এখনো আসছে কোটি কোটি টাকা। অতিমারির মধ্যে একমাত্র ‘পুষ্পা’ ৩০০ কোটির চৌকাঠ পেরিয়েছে। আর সেই সুবাদে নায়ক অল্লু অর্জুনও ভারতীয় চলচ্চিত্র দুনিয়ায় সব চেয়ে দামি অভিনেতা হতে চলেছেন। প্রমাণ, দক্ষিণী পরিচালক আতলির পরবর্তী ছবিতে আকাশছোঁয়া পারিশ্রমিকের প্রস্তাব দেওয়া হল তাকে। যা দিয়ে গোটা একটি বড় বাজেটের ছবি বানানো যায়, তেমনই এখন তার পারিশ্রমিক।

জানা গেছে, ছবির প্রযোজনা সংস্থা ছবিতে অভিনয়ের বিনিময়ে ১০০ কোটি টাকা দেওয়ার প্রস্তাব দিয়েছে অল্লুকে।

সুকুমার পরিচালিত ‘পুষ্পা’ মুক্তি পাওয়ার পরে অল্লুর ইনস্টাগ্রাম প্রোফাইলের অনুগামীর সংখ্যা চড়চড় করে বেড়ে গিয়েছে। তার পারিশ্রমিকের মতোই। অনুগামী সংখ্যা দেড় কোটি হওয়ার উপলক্ষে মকর সংক্রান্তির দিন ইনস্টাগ্রামে বিশেষ পোস্টও করেছিলেন তেলুগু সুপারস্টার।

অল্লুর সম্পত্তির পরিমাণও নেহাত কম নয়। দেশের অন্যতম সফল অভিনেতা এমন একটি বাংলোতে থাকেন, যার মূল্য ১০০ কোটি টাকা। দুই সন্তান এবং স্ত্রীর সঙ্গে সেখানেই সংসার পেতেছেন তিনি। ৭ কোটি টাকার একটি ভ্যানিটি ভ্যান রয়েছে তার। দুইটি দামি গাড়ি ছাড়াও একটি ব্যক্তিগত বিমানের মালিক তিনি।

১৯৮৫ সালে সিনেমায় পা রাখলেও কেন্দ্রীয় চরিত্রে প্রথম অভিনয় করেন ২০০৩ সালে। ‘গ্যাংওরতি’  নামক সেই সিনেমায় অভিনয়ের পর তাকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। এখন পর্যন্ত মোট ১৬টি চলচ্চিত্রে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন আল্লু।

সিলেট সমাচার
সিলেট সমাচার