• বৃহস্পতিবার   ২০ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ৬ ১৪২৮

  • || ১৫ জমাদিউস সানি ১৪৪৩

সর্বশেষ:
কুলাউড়া হাসপাতালের ৯ স্টাফ করোনায় আক্রান্ত স্বাস্থ্যকেন্দ্রের মেডিকেল অফিসার করোনা আক্রান্ত শিক্ষার্থীদের আন্দোলন নিয়ে যা বলছেন শাবির শিক্ষক-শিক্ষিকা জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু পররাষ্ট্রমন্ত্রীকে নতুন বছরের শুভেচ্ছা ব্লিনকেনের শাবিঃ ‘টাকার ব্যাগ’ আর ‘পিস্তল’ রেখে উপাচার্যের কুশপুত্তলিকা
৩২

বিচ্ছেদ প্রসঙ্গে যা বললেন প্রিয়াঙ্কা

সিলেট সমাচার

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২২  

গত বছরের শেষাংশে বলিউড থেকে হলিউডে ভালোই ঝড় বয়ে গেলো প্রিয়াঙ্কা চোপড়াকে ঘিরে। কারণ, বলি তারকা ইনস্টাগ্রাম ও টুইটারে তার নাম থেকে স্বামীর ‘নিক জোনাস’ পদবি সরিয়ে নিয়েছিলেন! 

সেই থেকে শুরু হয় জল্পনা। তবে কি নিক আর প্রিয়াঙ্কা বিবাহ বিচ্ছেদের পথে হাঁটছেন? প্রিয়াঙ্কার মা যদিও সেই গুজবে ইতি টানার চেষ্টা করেছেন বহুভাবে। তারপর প্রিয়াঙ্কা নিজেও নিকের একটি ছবির নিচে প্রেমের কথা লিখে সবার মুখ বন্ধ করান। বোঝান, তারা এখনও একসঙ্গে আছেন।

সম্প্রতি এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেওয়ার সময়ে সেই প্রসঙ্গে মুখ খোলেন প্রিয়াঙ্কা।

তিনি জানান, সেই সময়ে তারকা হওয়ার কঠোর বিড়ম্বনা সহ্য করতে হয়েছে তাকে। সারাক্ষণ তার দিকে মানুষের চোখ। পদবি সরিয়ে দেওয়ার পর তাকে ঘিরে যে বিতর্ক শুরু হয়, তা আসলে প্রিয়াঙ্কার কাছে পেশাদার জীবনের একটি অংশ বলে মনে হয়েছে। কিন্তু সেই মুহূর্তগুলো সামলাতে গিয়ে মাঝে মাঝে তিনি ভেঙেও পড়েন।

প্রিয়াঙ্কার ভাষায়, ‘আমি যদি কোনও ছবি পোস্ট করি, তাতে ছবির নেপথ্যে কী আছে, মানুষের চোখে সেগুলোই বেশি পড়ে। তারপর শুরু হয় নানা রকমের জল্পনা। তুচ্ছ বিষয়কেও অনেক বড় করে দেখা হয়।’


২০১৮ সালের ১ ডিসেম্বর রাজস্থানে বিয়ে করেন নিক-প্রিয়াঙ্কা। তারপর থেকে প্রিয়াঙ্কা আমেরিকাতেই নিকের সঙ্গে সংসার পেতেছেন। শুধু হিন্দি ছবির শুটিং থাকলে তিনি ভারতে পা মাড়ান। কয়েক বছরের বিরতির পর ফারহান আখতারের ‘জি লে জারা’তে দেখা যাবে তাকে। যাতে আরও থাকছেন আলিয়া ভাট ও ক্যাটরিনা কাইফ।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

সিলেট সমাচার
সিলেট সমাচার