• রোববার   ২৯ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ১৫ ১৪২৯

  • || ২৬ শাওয়াল ১৪৪৩

সর্বশেষ:
নেই বৈধ কাগজ, বন্ধ ৫ টি ডায়াগনস্টিক সেন্টার সরকারের খাদ্য সহায়তা পেল সিলেটের ১৩ হাজার পরিবার শাহজালাল মাজারে ওরস উপলক্ষে ‘লাকড়ি তোড়া’ উৎসব ১২ ঘণ্টায় ৭ নবজাতকের জন্ম! জাফলং গিলছে বালুখেকোরা, অভিযান-জরিমানা সেমিফাইনালে মাধবপুর বালিকা দল
২৩৬

বিয়ের এক সপ্তাহের মাথায় অন্তঃসত্ত্বা সুবাহ; সংসার ভাঙনের পথে

সিলেট সমাচার

প্রকাশিত: ২৯ ডিসেম্বর ২০২১  

তিন বছর আগের কথা। ২০১৮ সালে মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রার একটি ভিডিও তুমুল আলোচনার জন্ম দিয়েছিল। যে ভিডিওতে তিনি জাতীয় দলের একসময়কার নিয়মিত ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে নিজের সম্পর্কের ব্যাপারটি ফাঁস করেছিলেন। নাসিরের আলোচিত সেই সাবেক প্রেমিকাকে বিয়ে করেছেন গায়ক ইলিয়াস হোসাইন।

জানা যায়, বিয়ের পর রাজধানীর বনানীতে বাসা ভাড়া নিয়ে নতুন সংসার পেতেছেন ইলিয়াস-সুবাহ। এ প্রসঙ্গে গায়ক ইলিয়াসের ভাষ্য, বিয়ে করেছি এতটুকু জানাতে চাই। এর বেশি এখন জানাতে চাই না।

এর আগে বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) নিজেদের গায়ে হলুদের ছবি প্রকাশ করেছেন সুবাহ। তিনি গায়ে হলুদের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। তার ভাষ্য, হ্যাঁ আমাদের গায়ে হলুদ হয়েছে।

এদিকে নতুন খবর হচ্ছে, ইলিয়াস ও সুবাহ’র এই অল্প কদিনের সংসারে ঝামেলা চলছে। সুবাহ একের পর এক অভিযোগ আনছেন ইলিয়াসের বিরুদ্ধে। বেশ কয়েক দিন ধরে সামাজিক যোগাযোগমাধ্যমে নিয়মিত লাইভ ও স্ট্যাটাস দিচ্ছেন তিনি। তবে গণমাধ্যমে সুবাহ এ নিয়ে তেমন কিছু বলতে চাচ্ছেন না। এদিকে ইলিয়াস বলছেন, বিষয়টি নিয়ে মামলা না হওয়া পর্যন্ত কিছু বলতে চাচ্ছি না।

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) সুবাহ সামাজিক যোগাযোগমাধ্যমে একটি স্ট্যাটাস পোস্ট করেছেন, যদিও এর আগে একটি ভিডিও আপলোড করেছিলেন তিনি (২৮ ডিসেম্বর) রাতে। এরপর থেকেই গুঞ্জন উঠেছে তাহলে কী নতুন সংসার ভাঙনের পথে সুবাহ ইলিয়াসের?

সুবাহ স্ট্যাটাসে লিখেছেন, প্রতিটা মেয়েই অনেক স্বপ্ন নিয়ে গায়ে হলুদ করে হাসিখুশিভাবে বিয়ে করে। সংসার করার জন্য বাচ্চা জন্ম দিয়ে মা হওয়ার জন্য। কিন্তু কিছু কিছু ছেলে আছে বিয়েটাকে খেলা হিসেবে নিয়ে মেয়েদের জীবন নষ্ট করে দেয়। সব মেয়ে হাসিমুখে গরিব স্বামীর সঙ্গে সংসার করতে পারে। কম দামি কাপড় পরে লবণ দিয়ে ভাত খেয়েও অনেক মেয়ে সংসার করে কিন্তু যখন কোনো স্বামী বেইমানি করে, মিথ্যা কথা বলে, অন্য মেয়ের কাছে বউয়ের নামে মিথ্যা কথা বলে সম্পর্ক রাখে, যার চরিত্রের ঠিক থাকে না।

তার সঙ্গে এটলিস্ট সংসার হয় না, হবেও না। যে নারী লোভী পুরুষ বিদেশে যাওয়ার জন্য বিভিন্ন মেয়েকে ফাঁসিয়ে বেড়ায়! তার সঙ্গে ঘর করা সম্ভব নয়। বোকা ছিলাম অন্ধের মতো এবারও হয়তো ভালোবেসে বিশ্বাস করেছিলাম তাই বিয়ে করেছিলাম। একটাই ভুল আমার কেন বিয়ে করলাম জানিনা এ ভুলের খেসারত কি এখন মরে গিয়ে দিতে হবে, নাকি বেঁচে থেকেই দেওয়া সম্ভব? আমি অনেক মানসিক যন্ত্রণার মধ্যে আছি আর কোনো কিছু সহ্য করতে পারছি না আপনারাই বলুন আমার কি করা উচিত? আমার কি বিষ খেয়ে মরা উচিত নাকি সহ্য করে মেনে নিয়ে থাকা উচিত, না কি করবো বলুন আপনারা আমার জন্য সবাই দোয়া করবেন।
 

সিলেট সমাচার
সিলেট সমাচার