• বৃহস্পতিবার   ২০ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ৬ ১৪২৮

  • || ১৫ জমাদিউস সানি ১৪৪৩

সর্বশেষ:
কুলাউড়া হাসপাতালের ৯ স্টাফ করোনায় আক্রান্ত স্বাস্থ্যকেন্দ্রের মেডিকেল অফিসার করোনা আক্রান্ত শিক্ষার্থীদের আন্দোলন নিয়ে যা বলছেন শাবির শিক্ষক-শিক্ষিকা জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু পররাষ্ট্রমন্ত্রীকে নতুন বছরের শুভেচ্ছা ব্লিনকেনের শাবিঃ ‘টাকার ব্যাগ’ আর ‘পিস্তল’ রেখে উপাচার্যের কুশপুত্তলিকা
৮০৩৩

মন্ত্রীর হুমকিতে পাল্টে যাচ্ছে সানি লিওনের গানের নাম ও কথা

সিলেট সমাচার

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০২১  

বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়তে চান না বলিউডের হট অভিনেত্রী সানি লিওনের। সদ্য মুক্তিপ্রাপ্ত গান '‌মধুবন মে রাধিকা নাচে’‌ নিয়ে রীতিমতো বিপদে পড়লেন সানি। স্বল্প পোশাকে সানির এই আবেদনে ভরা নাচ, দৃশ্যায়ন নিয়ে আপত্তি তুলেছেন ভারতের মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র। তার দাবি, এই গানের ভিডিও ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছে। এরপরই বিতর্কিত গানের কথা এবং নাম বদলে ফেলার কথা বলা হয়েছে।

বিজেপি মন্ত্রী স্পষ্ট জানান, আগামী তিন দিনের মধ্যে ইউটিউব থেকে ওই নাচের ভিডিও তুলে নিতে হবে। নতুবা আইনি পদক্ষেপ নেবেন তিনি। এরপরই বড় সিদ্ধান্ত নিয়ে ফেলল এই গানের নির্মাতারা। মিউজিক লেবেল সারেগামাপা-এর পক্ষ থেকে স্পষ্টভাবে জানিয়ে দেওয়া হয়েছে এই গানের কথা পরিবর্তন করা হবে। 

নেটিজেনদের ট্রোলের মুখে পড়তে হয় সানিকে এই গানের ভিডিও মুক্তি পাওয়ার পরই নেটিজেনদের একাংশের রোষের মুখেও পড়েন সানি। তার ওপর নতুন করে যোগ হয়েছে বিজেপি নেতাদের হুমকি।

রবিবার বিজেপি মন্ত্রী সানি লিওনসহ গায়ক শারিব ও তোশিকে সতর্ক করে জানিয়েছেন যে তারা যেন ক্ষমা চান এবং তিন দিনের মধ্যে এই ভিডিও ইউটিউব থেকে যেন সরিয়ে নেওয়া হয়। নয়তো আইনি পদক্ষেপ করা হবে।  

প্রসঙ্গত, গত ২২ ডিসেম্বরই ইউটিউব চ্যানেলে এই গানের ভিডিও মুক্তি পেয়েছে। সারেগামা তাদের এক বিবৃতিতে বলেছে, '‌দর্শকদের তরফে মেলা প্রতিক্রিয়া এবং সবার ভাবাবেগের কথা মাথায় রেখে আমরা এই গানের কথায় পরিবর্তন করব এবং অবশ্যই গানের নামও বদলে দেওয়া হবে। বিতর্কিত গানের বদলে নতুন গানটা সব প্ল্যাটফর্মেই আগামি তিন দিনের মধ্যেই নিয়ে হাজির করব আমরা।'‌

সিলেট সমাচার
সিলেট সমাচার