• মঙ্গলবার   ২৫ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১২ ১৪২৮

  • || ২০ জমাদিউস সানি ১৪৪৩

সর্বশেষ:
শাবির প্রথম বর্ষের ভর্তি কার্যক্রম স্থগিত জৈন্তাপুরে ছেলের হাতে মা খুন! বিশ্ব দরবারে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে পুলিশ : প্রধানমন্ত্রী শাবিতে ভিসি’র বাসবভনের সামনে খাটে শুয়ে অনশনের প্রস্তুতি শাবিতে আন্দোলন : ১৬ জন হাসপাতালে জেলা ভোগ্যপণ্য পরিবেশক গ্রুপের সাধারণ সভা পররাষ্ট্রমন্ত্রীর প্রচেষ্টায় সিলেটে হচ্ছে ‘ওয়াসা’
১২৫

বাথরুমে সুকেশের সঙ্গে ঘনিষ্ঠ জ্যাকুলিন, একাধিক ছবি ফাঁস

সিলেট সমাচার

প্রকাশিত: ৪ ডিসেম্বর ২০২১  

আলোচিত প্রতারক সুকেশ চন্দ্রশেখরের গালে গাঢ় চুমু খাচ্ছেন জ্যাকুলিন ফার্নান্দেজ। তেমনই এক ছবি ঘিরে তোলপাড় নেটমাধ্যম। বাথরুমের ভেতর আয়নার সামনে আইফোন হাতে দাঁড়িয়ে সুকেশ, এবং তার গালে চুমু খাচ্ছেন ‘সালমানের’ নায়িকা।

সুকেশ-জ্যাকুলিনের নতুন ছবি ফাঁস হতেই ফের চর্চায় দুজনের সম্পর্ক। অবশ্য কয়েকদিন আগেও একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। তবে সেই সময় এত আলোচনা হয়নি।

২০০ কোটি টাকার প্রতারণা মামলায় নাম জড়িয়েছে অভিনেত্রী জ্য়াকুলিনন। যদিও এই মামলার অভিযুক্ত নন বলিউড সুন্দরী। প্রতারক সুকেশ চন্দ্রশেখর এবং তার অভিনেত্রী স্ত্রী লীনা পালের বিরুদ্ধে দায়ের আর্থিক তছরুপের মামলায় সাক্ষী হিসাবে নাম রয়েছে জ্যাকুলিনের।

সুকেশ চন্দ্রশেখরের গালে গাঢ় চুমু খাচ্ছেন জ্যাকুলিন ফার্নান্দেজ। ছবি: সংগৃহীত

সুকেশ চন্দ্রশেখরের গালে গাঢ় চুমু খাচ্ছেন জ্যাকুলিন ফার্নান্দেজ। ছবি: সংগৃহীত

ইন্ডিয়া টুডে-র এক প্রতিবেদনে ছবি দাবি করা হয়েছে, জ্যাকুলিন-সুকেশের এই অন্তরঙ্গ ছবিটি চলতি বছর এপ্রিল থেকে জুনের মধ্যে তোলা হয়েছে। সুকেশের হাতে যে ফোনটি রয়েছে, সেটির মাধ্যমেই বিরাট অঙ্কের প্রতারণার যাবতীয় কাজ সেরেছেন সুকেশ।

অভিযুক্ত সুকেশের আইনজীবী অনন্ত মালিক আগেই দাবি করেছেন, জ্যাকুলিনের সঙ্গে প্রেম সম্পর্ক ছিল বিবাহিত সুকেশের। যদিও জ্যাকলিনের মুখপাত্র পাল্টা বিবৃতি দিয়ে জানান, ‘তদন্তকারীদের সঙ্গে সবরকম সহযোগিতা করছেন জ্যাকুলিন, উনি এই মামলার অভিযুক্ত নন। ওনাকে সাক্ষী দেওয়ার জন্য ডাকা হয়েছে। জ্যাকলিনের সঙ্গে অভিযুক্তের ব্যক্তিগত সম্পর্কের খবর ভুয়ো ও ভিত্তিহীন’।

গত কয়েকদিনে জ্যাকলিন-সুকেশের ছবি ভাইরাল হতেই অস্বস্তিতে নায়িকা।

সিলেট সমাচার
সিলেট সমাচার