• বৃহস্পতিবার   ২৭ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১৪ ১৪২৮

  • || ২২ জমাদিউস সানি ১৪৪৩

সর্বশেষ:
শাবির সাবেক ৫ শিক্ষার্থীর জামিন শিক্ষার্থীদের সব দাবি মেনে নেওয়ার প্রতিশ্রুতি শিক্ষামন্ত্রীর ৪৪তম বিসিএস আবেদনের সময় বাড়ল পানি খেয়ে অনশন ভাঙলেন শাবির ২৮ শিক্ষার্থী শাবিতে গিয়ে জাফর ইকবাল বললেন, ‘আমি বহিরাগত’ ফেঞ্চুগঞ্জে হচ্ছে ইউরিয়া সারের কারখানা
৬০

একদিন আপনি কারো প্রিয় জিনিস হবেন: প্রভা

সিলেট সমাচার

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২১  

দীর্ঘ ক্যারিয়ারে নানা ঝড় মোকাবিলা করে নিয়মিত কাজ করে যাচ্ছেন ছোট পর্দার গুণী অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। কাজের ফাঁকে সামাজিক মাধ্যমে প্রতিনিয়ত ছবি পোস্ট করে ভক্তদের মাতিয়ে রাখেন তিনি। সম্প্রতি বেশ কিছু ছবি পোস্ট করে প্রভা কিছু বার্তা দিয়েছেন। 

ফেসবুক পোস্টে দেওয়া প্রভার সেই বার্তা বাংলায় ভাষান্তরিত করে তুলে ধরা হলো- 
সত্য হল, আপনি নির্দিষ্ট লোকেদের কতটা শক্তভাবে ধরে রেখেছেন তা বিবেচ্য নয়, কারণ দিন শেষে আপনার জন্য যা তা সর্বদা আপনারই হবে। আমাকে বিশ্বাস করুন, সঠিক লোকেরা আপনাকে ঠিক ততটা গভীরভাবে বেছে নেবে যতটা আপনি তাদের বেছে নেবেন। আপনার প্রাপ্য ভালোবাসার জন্য আপনাকে ভিক্ষা করতে হবে না। আপনার বুকের সঙ্গে আপনার হৃদয়ের স্পন্দন আপনাকে শান্ত করতে হবে না। যেখানে আছো একদিন দেখা হবে।

একদিন আপনি কারো প্রিয় জিনিস হবেন এবং আপনি বিভ্রান্ত হবেন না, আপনার মনে হবে না যে আপনি এমন একজনের জন্য লড়াই করছেন যে আপনার জন্য লড়াই করছে না। একদিন আপনি বুঝতে পারবেন যে আপনি ভুল জিনিসগুলোকে কতটা শক্তভাবে ধরে রেখেছেন, আপনি কতটা চেষ্টা করেছেন তা কখনই গুরুত্বপূর্ণ নয়, কারণ সঠিক জিনিসগুলো সর্বদা আপনার সামনে উন্মোচিত হয়। সঠিক জিনিস সবসময় থাকার জন্য বেছে নিচ্ছিল।

প্রভা সম্প্রতি অভিনয় করেছেন একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে। যেটার নাম ‘পারফর্মার’। তাসমিয়াহ আফরিন মৌ পরিচালিত এই প্রোজেক্টে প্রভার সঙ্গে আছেন মৌটুসী বিশ্বাস। 

এছাড়া কিছু দিন আগেই গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেছেন প্রভা। মৌসুমী ভৌমিকের গাওয়া ‘আমি শুনেছি সেদিন তুমি’ গানটি কাভার করে নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করেছেন অভিনেত্রী। সাড়াও পেয়েছেন দারুণ।

সিলেট সমাচার
সিলেট সমাচার