• বুধবার   ১০ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ২৬ ১৪২৯

  • || ১১ মুহররম ১৪৪৪

সর্বশেষ:
জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বঙ্গবন্ধু রচিত বই বিতরণ অনুষ্ঠান সম্পন্ন সাকিবকে নোটিশ পাঠাল বিসিবি সিলেটের শ্রেষ্ঠ এএসআই মোহাম্মদ অলিউল হাসান
১২

শেখ কামালের জন্মবার্ষিকীতে মহানগর আ.লীগের শ্রদ্ধা ও দোয়া মাহফিল 

সিলেট সমাচার

প্রকাশিত: ৫ আগস্ট ২০২২  

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জ্যেষ্ঠ পুত্র এবং বাংলাদেশের আধুনিক ক্রীড়া ও সাংস্কৃতিক আন্দোলনের পথিকৃৎ বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এর জন্মবার্ষিকী উপলক্ষে মহানগর আওয়ামী লীগের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে এবং সকালে শ্রদ্ধা নিবেদন করে মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
 
শুক্রবার (৫ আগস্ট) বাদ আছর মহানগর আওয়ামী লীগের উদ্যোগে শাহজালাল (রহঃ) দরগাহ মসজিদের নিচ তলায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় এবং শিরনী বিতরণ করা হয়। সকাল ৯টা ৩০ মিনিটে জেলা প্রশাসনের কার্যালয় প্রাঙ্গণে স্থাপিত শহীদ শেখ কামালের অস্থায়ী প্রতিকৃতিতে মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়।

দোয়া মাহফিল পরিচালনা করেন মওলানা জসিম উদ্দিন। দোয়া মাহফিলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বেগম ফজিলাতুন্নেছা মুজিব, শেখ কামাল সহ তাঁর পরিবারের সকল নিহত সদস্যের রুহের মাগফেরাত কামনা করা হয়। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র দীর্ঘায়ু এবং দেশ, জাতি ও বিশ্বের শান্তির জন্য দোয়া প্রার্থনা করা হয়।

মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেন এর নেতৃত্বে শ্রদ্ধা নিবেদন ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আসাদ উদ্দিন আহমদ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, বিজিত চৌধুরী, নুরুল ইসলাম পুতুল, মো. সানাওর, জগদীশ চন্দ্র দাস, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক তপন মিত্র, দপ্তর সম্পাদক খন্দকার মহসিন কামরান, ধর্ম বিষয়ক সম্পাদক নজমুল ইসলাম এহিয়া, শ্রম সম্পাদক আজিজুল হক মঞ্জু,সাংগঠনিক সম্পাদক এডভোকেট সৈয়দ শামীম আহমদ, উপ-দপ্তর সম্পাদক অমিতাভ চক্রবর্তী রনি, সহ-প্রচার সম্পাদক সোয়েব আহমদ।

মহানগর আওয়ামী লীগের সদস্য আব্দুল আহাদ চৌধুরী মিরন, মো. শাহজাহান, মোহাম্মদ জাহিদ সারোয়ার সবুজ, এমরুল হাসান, সৈয়দ কামাল, সাইফুল আলম স্বপন, রোকসানা পারভীন, ওয়াহিদুর রহমান ওয়াহিদ, জামাল আহমদ চৌধুরী,  আবুল মহসিন চৌধুরী মাসুদ, ইঞ্জিনিয়ার আতিকুর রহমান সুহেদ, ইলিয়াস আহমেদ জুয়েল, উপদেষ্টামন্ডলীর সদস্য এনাম উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা সত্যেন্দ্র দাস তালুকদার খোকা বাবু, কানাই দত্ত।

ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মীরা হলেন- জুনেদ আহমদ শওকত, হায়দার মো. ফারুক, সালউদ্দিন বক্স সালাই, দেলোয়ার হোসেন রাজা,মোঃ নিজাম উদ্দিন ইরান, তাজ উদ্দিন লিটন, জাহিদুল হোসেন মাসুদ, জায়েদ আহমদ খাঁন সায়েক, নজরুল ইসলাম নজু, মানিক মিয়া, মাহবুব খান মাসুম, মঈনুল ইসলাম মঈন, শেখ সোহেল আহমদ কবির, জাবেদ আহমদ, মো. ছয়েফ খাঁন, আরিফ আহমদ, এম.এ খান শাহীন প্রমুখ।

সিলেট সমাচার
সিলেট সমাচার