• শনিবার   ০১ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ১৬ ১৪২৯

  • || ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
শাবিপ্রবিতে ১ থেকে ৯ অক্টোবর পর্যন্ত ছুটির ঘোষণা জেলা পরিষদের সদস্য প্রার্থী তানভীরের মতবিনিময় সভা গুলিতে নয়, ইটের আঘাতে যুবদল কর্মী শাওনের মৃত্যু: এসপি সাকিব-মুশফিক ছাড়া প্রথম সিরিজ জয় এশিয়া কাপ খেলতে সিলেটে জাহানারা-জ্যোতিরা নবির কাছে সিংহাসন হারালেন সাকিব বিশ্বনাথে শেখ হাসিনার জন্মদিনে আ’লীগের কেক কাটা
২৮

টার্মিনালেই বাস চাপায় পরিবহণ শ্রমিকের মৃত্যু, পরিবারের দাবি হত্যা

সিলেট সমাচার

প্রকাশিত: ৯ আগস্ট ২০২২  

কিশোরগঞ্জের ভৈরবে টার্মিনালের ভেতরে বাস চাপায় তায়েব মিয়া (২২) নামে এক পরিবহণ শ্রমিকের মৃত্যু হয়েছে। (৯আগস্ট) মঙ্গলবার সকালে ভৈরব পৌর বাস টার্মিনালের ভেতরে প্রবেশের সময় আরাকান পরিবহনের বাসের চাপায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তবে নিহতের পরিবারের দাবী ইচ্ছাকৃতভাবে পেছন থেকে চাপা দিয়ে তাকে হত্যা করেছে বাস চালক জামান।

নিহত তায়েব ঢাকা-মহাখালি সড়কের চলনবিল বাস সার্ভিসের হেলপার ছিলেন। নিহত তায়েব মিয়া স্ত্রী ও এক শিশুপুত্র নিয়ে বাসস্ট্যান্ড সংলগ্ন আলীম সরকারের বাড়িতে ভাড়া বাড়িতে থাকতেন। তার গ্রামের বাড়ি নেত্রকোণা জেলায়। বাবার নাম কামাল মিয়া।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ মঙ্গলবার সকাল সোয়া ৯টার দিকে তায়েব মিয়া ভৈরব পৌর বাসটার্মিনালের ভেতরে প্রবেশের সময় আরাকান পরিবহণের একটি বাস তাকে পিছন দিক থেকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ওই বাসটির চালক ছিলেন জামান মিয়া (৩০) নামের এক ব্যক্তি। ঘটনার পর থেকে জামান পলাতক রয়েছেন। তবে জামানের ড্রাইভিং লাইসেন্স নেই বলে দাবি সেখানকার অনেক পরিবহণ শ্রমিকের।

চলনবিল পরিবহণের হেলপার ও তায়েবের সহকর্মী শাকিল মিয়া জানান, সকাল ৯টার দিকে তারা দুজন বাসস্ট্যান্ডের একটি রেঁস্তোরায় নাস্তা করেছেন এক সাথে। রেঁস্তোরা থেকে বের হয়ে তায়েব টার্মিনালের ভেতরে ঢোকার মুখে বাসটি তাকে চাপা দেয়। খবরটি শুনে তিনি দ্রুত ঘটনাস্থলে গিয়ে দেখেন তায়েব মারা গেছেন।

নিহত তায়েবের মামা কাজল মিয়া অভিযোগ করে বলেন, তার ভাগিনা তায়েব ও চালক জামান দুইজনেই মাদকাসক্ত। মাদক নিয়ে তাদের মাঝে বিরোধ ছিল। সেই বিরোধের জেরেই জামান তায়েবকে পরিকল্পিতভাবে হত্যা করেছে। তার দাবি, টার্মিনালের ভেতরে যেখানে ঘটনাটি ঘটেছে সেখানে এমন দুর্ঘটনা ঘটার কথা নয়। ইচ্ছাকৃতভাবে পেছন থেকে চাপা দিয়ে তার ভাগিনাকে হত্যা করেছে জামান। তিনি তার ভাগিনা হত্যার বিচার দাবি করেন।

সিলেট সমাচার
সিলেট সমাচার