• সোমবার   ২৭ জুন ২০২২ ||

  • আষাঢ় ১৩ ১৪২৯

  • || ২৬ জ্বিলকদ ১৪৪৩

সর্বশেষ:
মঙ্গলবার সিলেটের যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না ওসমানীনগরে ২শ মিটার অবৈধ কারেন্ট জাল পুড়িয়ে বিনষ্ট "প্রধানমন্ত্রীর দক্ষ ব্যবস্থাপনায় কেউ না খেয়ে মারা যায়নি" বন্যায় সিলেটে ১২ কোটি টাকার প্রাণিসম্পদের ক্ষতি প্রাকৃতিক দুর্যোগে সিলেটে মৃতের সংখ্যা বেড়ে ৫২ হবিগঞ্জে নদীর পানি কমেছে, উন্নতি নেই হাওরাঞ্চলে হেলিকপ্টারে করে সিলেটের বন্যা পর্যবেক্ষণ করলেন স্বাস্থ্যমন্ত্রী
১৯

অনৈতিক কর্মকাণ্ডে বাধা দেওয়ায় বাবাকে কোপাল ছেলে

সিলেট সমাচার

প্রকাশিত: ২১ জুন ২০২২  

নারায়নগঞ্জের সোনারগাঁ উপজেলার কলতাপাড়া এলাকায় অনৈতিক কর্মকাণ্ডে বাধা দেওয়ায় পিতাকে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মকভাবে আহত করার অভিযোগ উঠেছে পুত্রের বিরুদ্ধে। এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, উপজেলার জামপুর ইউনিয়নের কলতাপাড়া এলাকার হোসেন মিয়ার ছেলে বিল্লাল হোসেনের শ্যালক তুহিন মিয়া আত্মীয়র বাড়ীর নাম করে প্রায়ই হোসেন মিয়ার বাড়ীতে যুবতী মেয়ে নিয়ে এসে অনৈতিক কর্মকাণ্ড করিয়া আসিতে থাকে। হোসেন মিয়া ও তার ভাবী আজ বিকেলে তাদের এসব অনৈতিক কর্মকাণ্ডে বাধা দেয়ায় হোসেন মিয়ার ছেলে বিল্লাল হোসেন, ছেলের বউ নুরজাহান, তার শ্যালক তুহিন মিয়া পূর্ব পরিকল্পিতভাবে হোসেন মিয়াকে এলোপাতাড়িভাবে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মকভাবে আহত করে।

এ সময় হোসেন মিয়াকে রক্ষা করতে তার ভাবী এগিয়ে আসলে বিবাদীরা তাকেও পিটিয়ে আহত করে। স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে হোসেন মিয়া বাদী হয়ে তালতলা তদন্ত কেন্দ্রে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আহত হোসেন মিয়া বলেন, অনৈতিক কাজে বাধা দেয়ায় আমার ছেলে, ছেলের বউ ও তাদের আত্মীয় স্বজনরা মিলে আমাদের হত্যা করার উদ্যেশে হামলা চালিয়েছে। আমি এর ন্যায় বিচার চাই।

অপরদিকে অভিযুক্ত বিল্লাল হোসেন বলেন, আমার বাড়ীতে আমার শ্যালক একটি মেয়ে নিয়ে এসেছে এ কথা সত্য, কিন্তু অনৈতিক কোনো কাজ করেনি। তাছাড়া আমার পিতার সাথে আমার হাতাহাতি হয়েছে। পিটিয়ে আহত করেনি।

তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ জাকির হোসেন বলেন, পিতার উপর হামলার ঘটনায় লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সিলেট সমাচার
সিলেট সমাচার