• রোববার   ২৬ জুন ২০২২ ||

  • আষাঢ় ১২ ১৪২৯

  • || ২৫ জ্বিলকদ ১৪৪৩

সর্বশেষ:
পদ্মা সেতুতে যানবাহনের দীর্ঘ সারি বন্যায় সিলেটে মৃতের সংখ্যা বেড়ে ৫১ পদ্মা সেতু হয়ে সিঙ্গাপুর থেকে ইউরোপে যাবে ট্রেন পদ্মা সেতু আমাদের আবেগ, বাংলাদেশের প্রতিচ্ছবি: প্রধানমন্ত্রী যে কারণে বিশ্বের অন্য সেতুর চেয়ে আলাদা
১১১

ইডেনে সাবেক অধ্যক্ষ খুন : ৩ গৃহকর্মীকে আসামি করে মামলা

সিলেট সমাচার

প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০১৯  

রাজধানীর নিউমার্কেট থানা এলাকায় ইডেন কলেজের সাবেক অধ্যক্ষ মাহফুজা চৌধুরী পারভীন হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। মামলায় তার বাসার তিন গৃহকর্মীকে আসামি করা হয়েছে। গৃহকর্মীদের গ্রেপ্তারে অভিযান চলছে বলে জানিয়েছে পুলিশ।

সোমবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন নিউমার্কেট থানার উপপরিদর্শক (এসআই) আতিকুল ইসলাম। তিনি জানান, এই ঘটনায় মামলা দায়ের হয়েছে। আসামিদের গ্রেফতারে কাজ করছে পুলিশ।

পলাতক দুই গৃহকর্মী হলেন, ফরিদপুরের বোয়ালমারীর স্বপ্না। তার বয়স আনুমানিক ৩৬। আর কিশোরগঞ্জের রেশমির বয়স আনুমানিক ৩০ বছর। আরেকজন গৃহকর্মীকে বাসায় আটকে রাখা হয়েছে। তার পরিচয় জানা যায়নি।

এ ব্যাপারে নিউমার্কেট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান জানান, ওই বাসায় তিনজন গৃহকর্মী কাজ করতেন। মাহফুজা চৌধুরীকে বিছানায় মৃত অবস্থায় পাওয়া যায়। তার মুখে বালিশচাপা ছিল এবং বিছানায় ধস্তাধস্তিরও চিহ্ন পাওয়া গেছে। তাই ধারণা করা হচ্ছে, ঘুমন্ত অবস্থায় মুখে বালিশচাপা দিয়ে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

গতকাল রোববার বিকেলে রাজধানীর এলিফ্যান্ট রোডে নিজের বাসায় খুন হয় ইডেন কলেজের সাবেক অধ্যক্ষ মাহফুজা চৌধুরী পারভীন। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নিউমার্কেট এলাকার সুকন্যা টাওয়ারের ১৬ সি ফ্ল্যাট থেকে তার লাশ উদ্ধার করা হয়।  

ঘটনার পর আলমারিতে থাকা স্বর্ণালঙ্কার, ব্যবহৃত মোবাইল ফোন খোয়া গেছে। ধারণা করা হচ্ছে, পলাতক গৃহপরিচারিকারা স্বর্ণালঙ্কার চুরির জন্যই এ ঘটনা ঘটিয়েছে।

মাহফুজা চৌধুরী পারভীন মুক্তিযোদ্ধা সংসদের সাধারণ সম্পাদক ইসমত কাদির গামার স্ত্রী। সুকন্যা টাওয়ারের ওই ডুপ্লেক্স ফ্ল্যাটে তারা স্বামী-স্ত্রী বসবাস করতেন। তাদের বড় ছেলে সেনা কর্মকর্তা ও ছোট ছেলে ব্যাংকার।
 

সিলেট সমাচার
সিলেট সমাচার