• বৃহস্পতিবার   ২১ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৬ ১৪২৮

  • || ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

সর্বশেষ:
সুনামগঞ্জ পৌরসভার উদ্যোগে সম্প্রীতির সমাবেশ অনুষ্ঠিত সিলেটে করোনায় শনাক্তের হার ০.৮৩ সিলেট থেকে স্পেনে গিয়েই স্বামীকে অচেতন করে স্ত্রীর চম্পট! মধ্যরাতে এমসি কলেজ ছাত্রাবাসে হঠাৎ তল্লাশি জুড়ীতে ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপিত সাম্প্রদায়িক সম্প্রীতি সমুন্নত রাখতে সিলেটে সৌহার্দ্য বৈঠক

নবীগঞ্জের ২টি বসত ঘর আগুন, ২ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

সিলেট সমাচার

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২১  

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার অগ্নিকাণ্ডে ২টি বসত ঘর পুড়ে দুই লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার (২৫ সেপ্টেম্বর ) সকাল ১০টায় কুর্শি ইউনিয়নের রতনপুর গ্রামে বৈদ্যুতিক সার্কিট থেকে সুশংকর সূত্রধর ও সুবির সূত্রধর এর ২টি বসত ঘর পুড়ে যায়। আগুন দেখে স্থানীয়রা ছুটে আসেন এবং বৈদ্যুতিক লাইন বিচ্ছিন্ন করে ফায়ার সার্ভিসকে সংবাদ দিলে তাঁরা এসে আগুন পুরো নিয়ন্ত্রণ করেন। এর আগের অগ্নিকাণ্ডের ঘটনায় ২ বসত ঘরসহ তাঁদের ঘরে থাকা সব মালামাল নষ্ট হয়ে যায়।

ক্ষতিগস্ত সুশংকর সূত্রধর বলেন , আমরা সারা দিন মানুষের বাড়িতে কাজ আগুনের শব্দ শুনে চিৎকার করলে স্থানীয়া এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায় কিন্তু ততক্ষণে ঘরের সব জিনিসপত্র পুড়ে গেছে ঘরতে আমরা ২পরিবারের কেউ কোন জিনিসপত্র বের করতে পারি নি এখন সবকিছু হারিয়ে আমরা নিঃশ্ব হয়ে গেছি।

ক্ষতিগস্ত সুবির সূত্রধর প্রতিবেদক কে বলেন, কুর্শি ইউনিয়নের গহপুর গ্রামের সমাজ সেবক আব্দুল মুকিত আর্থিক সাহায্য করেছেন এবং ঘর তৈরিতে সাহায্য করবেন আপনারা সবাই যদি সাহায্য করেন তাহলে বেছে থাকতে পারব।আমাদের আর কিছু নাই।

নবীগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিস স্টেশন জাকির আহমদ সাফি বলেন, সকাল ১০ টায় অগ্নিকাণ্ডের খবর পাওয়ার পর ঘটনাস্থলে আমাদের ১টি ইউনিট আগুন নিয়ন্ত্রণ করেন। তাঁর আগেই তাঁদের ঘরের সব জিনিসপত্র পুড়ে যায়। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক সার্কিট থেকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এই অগ্নিকাণ্ডে আনুমানিক ২লক্ষ টাকার মতো ক্ষয়ক্ষতি হয়েছে বলে আমরা ধারণা করছি।

সিলেট সমাচার
সিলেট সমাচার