• বুধবার   ২০ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৪ ১৪২৮

  • || ১২ রবিউল আউয়াল ১৪৪৩

সর্বশেষ:
প্রথমবার জাতীয়ভাবে পালিত হচ্ছে ‘শেখ রাসেল দিবস’ জুড়ীতে ইউপি নির্বাচনে মনোনয়ন জমা দিলেন যারা আজ থেকে টিকা পাচ্ছেন শাবির সকল শিক্ষার্থী সিলেটের মন্দিরে হামলা ঠেকাতে রাত জেগে ছাত্রলীগের পাহারা হবিগঞ্জে ট্রাফিক পুলিশের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ, সড়ক অবরোধ বিয়ানীবাজারে ইয়াবাসহ নারী গ্রেপ্তার শেখ রাসেলের জন্মদিনে সিলেট জেলা আ. লীগের মিলাদ

ঝুমন দাশের মুক্তির দাবিতে সুনামগঞ্জে মানববন্ধন

সিলেট সমাচার

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০২১  

শাল্লায় বর্বরোচিত হামলার প্রতিবাদে ও ঝুমন দাশের মুক্তির দাবিতে হিউম্যান ফার্স্ট মুভমেন্ট এর আয়োজনে সুনামগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকালে সুনামগঞ্জের ট্রাফিক পয়েন্টে অনুষ্ঠিত এ মানববন্ধনে সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করে।

কে বী প্রদীপ দাশের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন- লেখক ও কলামিস্ট প্রফেসর এনামুল কবির, ৭১ টিভি সুনামগঞ্জ প্রতিনিধি ও লেখক শামস শামীম, দৈনিক কাজির বাজার পত্রিকার সুনামগঞ্জ প্রতিনিধি এ কে কুদরত পাশা, ভোরের কাগজের সুনামগঞ্জ প্রতিনিধি আসাদ মনি, শিক্ষক ও শিক্ষানবিশ আইনজীবী মো. আমিনুর রশীদ, শান্তিগঞ্জ উদীচী সভাপতি শ্যামল দেব, সাংবাদিক ও উদ্যোক্তা ওবায়দুল হক মিলন, মো. মইন উদ্দিন, পংকজ দাশ, স্বপন সূত্রধর, সুরঞ্জিত মজুমদার, জুয়েল দেবনাথ, সুদীপ কুমার দাস, শিক্ষিকা সোনালী সরকার শিল্পী, জয়ন্ত দেবনাথ, শুক্লা দেবী, শিক্ষক মিন্টু সূত্রধর, ইয়ুথ লিডার দুর্জয় সূত্রধর, ইয়ুথ লিডার নকুল সূত্রধর, সুনামগঞ্জস্থ শাল্লা সমিতির সভাপতি তাপস তালুকদার, রাজেন চক্রবর্তী, লক্ষী দাশ, ধনঞ্জয় দেবনাথ, দেবাশীষ দাশ, বিজন দেবনাথ এবং হিউম্যান ফার্স্ট মুভমেন্ট এর অন্যান্য সদস্যবৃন্দ।

মানববন্ধনে শাল্লার ঘটনায় অভিযুক্ত ব্যক্তিদের শাস্তি দাবি করে বক্তারা বলেন, শাল্লার ঘটনায় স্বাধীন মেম্বারসহ ৫২ জনের জামিন হয়। কিন্তু ঝুমন দাসের জামিন কেন বার বার বিলম্বিত হয়। তারা দ্রুত জামিনের জন্য বিজ্ঞ আদালত ও সংশ্লিষ্ট বিভাগের সুদৃষ্টি কামনা করেন।

সিলেট সমাচার
সিলেট সমাচার