• শনিবার   ০১ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ১৬ ১৪২৯

  • || ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
শাবিপ্রবিতে ১ থেকে ৯ অক্টোবর পর্যন্ত ছুটির ঘোষণা জেলা পরিষদের সদস্য প্রার্থী তানভীরের মতবিনিময় সভা গুলিতে নয়, ইটের আঘাতে যুবদল কর্মী শাওনের মৃত্যু: এসপি সাকিব-মুশফিক ছাড়া প্রথম সিরিজ জয় এশিয়া কাপ খেলতে সিলেটে জাহানারা-জ্যোতিরা নবির কাছে সিংহাসন হারালেন সাকিব বিশ্বনাথে শেখ হাসিনার জন্মদিনে আ’লীগের কেক কাটা
৩৩

সুবিধা বঞ্চিত গ্রামবাসীদের মাঝে টিউবওয়েল বিতরণ

সিলেট সমাচার

প্রকাশিত: ১৫ আগস্ট ২০২২  

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নে সুপের পানির সুবিধা বঞ্চিত জনগোষ্ঠীর মধ্যে লতিফিয়া হ্যান্ডসের পক্ষ থেকে একশ নলকূপ (টিউবওয়েল) প্রদান করা হয়েছে।

রবিবার (১৪ আগস্ট) সন্ধ্যায় উপজেলার আহম্মদাবাদ দারুচ্ছুন্নাহ মাদরাসা মাঠে এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। চাটপাড়া ফাজিল মাদ্রাসার ইংরেজি প্রভাষক মো. এহতেরামুল হক সোহাগের সঞ্চলনায় ও আমুরোডী সাহেবের বড় সাহেবজাদা মৌ. ক্বারি আব্দুল হালিম হারুনের সভাপতিত্বে অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন- মুসলিম হ্যান্ডস ও লতিফিয়া হ্যান্ডসের ইন্টারন্যাশনাল কান্ট্রি ডিরেক্টর মাওলানা গুফরান আহমদ চৌধুরী ফুলতলী।

আয়োজিত উদ্বোধনী সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বাংলাদেশ সরকারের বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী আলহাজ্ব অ্যাড. মাহবুব আলী, এমপি।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- চুনারুঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদির লস্কর, উপজেলা নির্বাহী অফিসার সিদ্ধার্থ ভৌমিক, চনারুঘাট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী আশরাফ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আনোয়ার আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. লুৎফুর রহমান চৌধুরী, আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান মো. জাকির হোসেন পলাশ, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক ও মিরাশী ইউপি চেয়ারম্যান মো. মানিক সরকার ও রাণীগাও ইউপি চেয়ারম্যান মো. মোস্তাফিজুর রহমান রিপন প্রমুখ।

এছাড়াও প্রশাসনিক কর্মকর্তা, ইউনিয়নের চেয়ারম্যান/মেম্বারসহ বিপুল সংখ্যক আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, তাতীলীগ, কৃষকলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা আয়োজনটিতে উপস্থিত ছিলেন।

এ সময় আহম্মদাবাদ দারুচ্ছুন্নাহ মাদরাসার উন্নয়নমূলক কাজের জন্য বিভিন্ন সমস্যার কথা প্রতিমন্ত্রী অ্যাড. মাহবুব আলীর কাছে তুলে ধরা হয়। উদ্বোধনী সভা শেষে বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রীকে মাদরাসার পক্ষ হতে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

সিলেট সমাচার
সিলেট সমাচার