• বৃহস্পতিবার   ১৮ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ৩ ১৪২৯

  • || ১৯ মুহররম ১৪৪৪

সর্বশেষ:
বৃহস্পতিবার সুনামগঞ্জে আসছেন পরিকল্পনামন্ত্রী মান্নান আওয়ামী লীগের গর্জনে কাঁপছে সিলেটের রাজপথ বাংলাদেশ সংকটে নেই, ঋণখেলাপিতে যাওয়ার ঝুঁকি কম: আইএমএফ বিদ্যুতায়িত হয়ে মৃত্যুর ঘটনায় অভিযোগ কেন্দ্রের ইনচার্জ বরখাস্ত
৫৪

বন্যার্তদের পাশে থাকতে পদ্মাসেতুর উদ্বোধনীতে যাননি এমপি মানিক

সিলেট সমাচার

প্রকাশিত: ২৬ জুন ২০২২  

বন্যার্তদের পাশে থাকতে বাংলাদেশের গৌরব ও অর্থনৈতিক সক্ষমতার প্রতীক পদ্মাসেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যাননি সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারাবাজার) নির্বাচনী এলাকার সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক। 

তিনি বলেছেন, সারাবিশ্বকে তাক লাগিয়ে আমাদের গৌরবের প্রতীক পদ্মা সেতুর উদ্বোধন হয়েছে। প্যানেল স্পিকার হিসাবে আমি অনুষ্ঠানে অতিথি হিসেবে আমন্ত্রিত ছিলাম। কিন্তু এই মুহূর্তে আমার নির্বাচনী এলাকার মানুষ বন্যার কারণে মারাত্মক ক্ষতিগ্রস্ত হয়ে দিশেহারা। তাই এলাকার মানুষের পাশেই আছি।

শনিবার (২৫ জুন) ছাতক পৌরসভার বিভিন্ন এলাকা ও দোয়ারাবাজারে ত্রাণ বিতরণকালে তিনি এ তথ্য জানান।

মুহিবুর রহমান মানিক বলেন, একটি গোষ্ঠী সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ণ করার জন্য অযাচিত সমালোচনা ও ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তাদের উচিত এই দুর্যোগের সময়ে ষড়যন্ত্র না করে মানুষের পাশে এসে দাঁড়াতে। দুর্যোগকালীন সময়ে কারা জনগণের পাশে রয়েছে আর কাদের হারিকেন দিয়েও খুঁজে পাওয়া যাচ্ছে না, তা ছাতক-দোয়ারাবাসী ভালো করেই জানে।

এমপি মানিক বলেন, শেখ হাসিনার সরকার ও আওয়ামী লীগের নেতাকর্মীদের বন্যা কবলিত এলাকায় দুর্গত মানুষের পাশে থাকার নির্দেশনা দিয়েছেন। আর এটা নিয়েও কিছু কিছু লোক সমালোচনা করে যাচ্ছেন। কারণ সমালোচনা না করলে তাদের ভালো লাগে না। কোনো ভালো কাজও তাদের কাছে ভালো লাগে না।

দোয়ারাবাজার উপজেলা চেয়ারম্যান দেওয়ান আল তানভীর আশরাফী চৌধুরী বাবু, উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা প্রিয়াঙ্কা, ছাতক পৌরসভার প্রতিষ্ঠাকালীন মেয়র আলহাজ্ব আব্দুল ওয়াহিদ মজনু, আওয়ামী লীগ নেতা সৈয়দ আহমদ, ছাতক পৌরসভার প্যানেল মেয়র তাপস চৌধুরী, আওয়ামী লীগ নেতা আফজাল হোসেন, মোশাহিদ আলী, শাহরিয়ার কবির সায়েম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান বিল্লাল আহমদ প্রমুখ এসময় উপস্থিত ছিলেন।

সিলেট সমাচার
সিলেট সমাচার