• সোমবার   ২৭ জুন ২০২২ ||

  • আষাঢ় ১৩ ১৪২৯

  • || ২৬ জ্বিলকদ ১৪৪৩

সর্বশেষ:
মঙ্গলবার সিলেটের যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না ওসমানীনগরে ২শ মিটার অবৈধ কারেন্ট জাল পুড়িয়ে বিনষ্ট "প্রধানমন্ত্রীর দক্ষ ব্যবস্থাপনায় কেউ না খেয়ে মারা যায়নি" বন্যায় সিলেটে ১২ কোটি টাকার প্রাণিসম্পদের ক্ষতি প্রাকৃতিক দুর্যোগে সিলেটে মৃতের সংখ্যা বেড়ে ৫২ হবিগঞ্জে নদীর পানি কমেছে, উন্নতি নেই হাওরাঞ্চলে হেলিকপ্টারে করে সিলেটের বন্যা পর্যবেক্ষণ করলেন স্বাস্থ্যমন্ত্রী
২৬

হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইউএনও মাধবপুরের মঈনুল

সিলেট সমাচার

প্রকাশিত: ২৭ মে ২০২২  

করোনাসময়ে ২০২১ সালের ৬ জুলাই মাধবপুরে যোগদান করার পরপরই কোভিড সংক্রমণ মোকাবেলায় সম্মুখ সারির যোদ্ধা হিসাবে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন ইউএনও শেখ মঈনুল ইসলাম মঈন।

অপরদিকে যথাযোগ্য মর্যাদায় মুজিববর্ষ পালন, প্রকৃত অসহায় মানুষের কাছে প্রধানমন্ত্রীর খাদ্য, গৃহ, নগদ অর্থ ও অন্যান্য উপহার সামগ্রী দ্রুত পৌঁছে দেয়া,সরকারি খাস জমি দখলমুক্ত করণ, নিয়মিত বাজার মনিটরিং ও ভ্রাম্যমাণ আদালত পরিচালনা, চা বাগান মালিক শ্রমিক দ্বন্দ্ব নিরসন,বাল্য বিবাহ ও সাম্প্রদায়িক তৎপরতা রোধ সহ প্রশাসনের প্রতিটি দপ্তরকে যথার্থ নাগরিক সেবা প্রদানে নিরলস প্রচেষ্টা ও দক্ষ তদারকি চালিয়ে যাচ্ছেন তিনি।

এতে করে পাল্টে যাচ্ছে মাধবপুরের চিত্র। মাধবপুর বাজারে খাস পুকুর উদ্ধার করে সেখানে মিনি পার্ক নির্মাণের প্রক্রিয়া শুরু করায় সর্বস্তরের মানুষের কাছে প্রশংসিত হন ইউএনও শেখ মঈনুল ইসলাম মঈন।

এদিকে ভুমি সেবা সপ্তাহ ২০২২ উপলক্ষে সর্বোচ্চ কার্যকর সেবা প্রদানের মাধ্যমে সেবা গ্রহীতার পরিতৃপ্তি অর্জনে অবদান রাখায় সোমবার হবিগঞ্জ জেলা প্রশাসনের নির্বাচক কমিটি কর্তৃক ইউএনও শেখ মঈনুল ইসলাম মঈনকে জেলার শ্রেষ্ঠ ইউএনও হিসাবে মনোনীত করা হয়। এর পরপরই সামাজিক যোগযোগ মাধ্যমে উপজেলার সর্বস্তরের মানুষের কাছে অভিনন্দিত হন তিনি।

ইউএনও শেখ মঈনুল ইসলাম মঈন বলেন, আমি সর্বোচ্চ দায়িত্ব পালনে অঙ্গিকারাবদ্ধ। জেলায় শ্রেষ্ঠ হওয়ার গৌরব আমার একার নয়। এ গৌরব উপজেলার সকল প্রশাসনিক কর্মকর্তা কর্মচারী জনপ্রতিনিধি,রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক সহ মাধবপুর উপজেলাবাসীর।

সিলেট সমাচার
সিলেট সমাচার