• বৃহস্পতিবার   ২০ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ৬ ১৪২৮

  • || ১৫ জমাদিউস সানি ১৪৪৩

সর্বশেষ:
কুলাউড়া হাসপাতালের ৯ স্টাফ করোনায় আক্রান্ত স্বাস্থ্যকেন্দ্রের মেডিকেল অফিসার করোনা আক্রান্ত শিক্ষার্থীদের আন্দোলন নিয়ে যা বলছেন শাবির শিক্ষক-শিক্ষিকা জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু পররাষ্ট্রমন্ত্রীকে নতুন বছরের শুভেচ্ছা ব্লিনকেনের শাবিঃ ‘টাকার ব্যাগ’ আর ‘পিস্তল’ রেখে উপাচার্যের কুশপুত্তলিকা
৬৭

সস্ত্রীক কোভিড-১৯’র বুস্টার ডোজ গ্রহণ করলেন এমপি আব্দুল মজিদ খান

সিলেট সমাচার

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২২  

সস্ত্রীক কোভিড-১৯ এর বুস্টার ডোজ নিয়েছেন হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও বেসরকারি সদস্যদের বিল এবং বেসরকারি সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুল মজিদ খান ও তাঁর পত্নী আফরোজা আক্তার। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সকাল ১১টায় বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্যে দিয়ে প্রধান অতিথি হিসেবে বুস্টার ডোজের উদ্বোধন করেন তিনি।

উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহের সভাপতিত্বে ও ডা. মঈনুল ইসলামের সঞ্চালণায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমির হোসেন মাস্টার, থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ এমরান হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার ও ৩নং দক্ষিণ-পূর্ব ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ আরফান উদ্দিন। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শামীমা আক্তার। এ পর্যন্ত মোট জনসংখ্যার মধ্যে ১লাখ ৫৩ হাজার ৪৭৩ জন প্রথম ডোজ গ্রহণ করেছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, বুস্টার ডোজ নিতে প্রথম এবং দ্বিতীয় ডোজ সম্পন্ন হতে হবে। ২য় ডোজের ৬ মাস পূর্ণ হলে বুস্টার ডোজ প্রদান করা হবে। উদ্বোধনী অনুষ্ঠানে বুস্টার ডোজ গ্রহণ করেন মোট ৩০জন। বুস্টার ডোজের ক্ষেত্রে জেলার ভিতরে এক উপজেলার বাসিন্দা অন্য উপজেলায় নিতে পারবেন না।

উল্লেখ্য, ২০২১ এর ৭ ফেব্রুয়ারি কোভিড-১৯ এর ১ম ভ্যাকসিন গ্রহণ করে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেছিলেন এমপি আব্দুল মজিদ খান। বুস্টার ডোজও গ্রহণের মধ্যে দিয়ে উদ্বোধন করেন তিনি।

সিলেট সমাচার
সিলেট সমাচার