• শনিবার   ২৮ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ১৪ ১৪২৯

  • || ২৫ শাওয়াল ১৪৪৩

সর্বশেষ:
তরমুজ ফ্রিজে রাখবেন না যে কারণে হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইউএনও মাধবপুরের মঈনুল পদ্মাসেতু দাঁড়িয়ে যাওয়ায় বিএনপির হিংসা হচ্ছে বড়লেখায় হত্যা চেষ্টা মামলায় প্রধান শিক্ষক কারাগারে বালি উত্তোলন না করার দাবিতে তাহিরপুরে মানববন্ধন বিশ্বনাথে জেলা আ’লীগের পক্ষ থেকে ত্রাণ বিতরণ করলেন শফিক চৌধুরী
২২৪

প্রেমের ফাঁদে ফেলে কিশোরীকে ‘ধর্ষণ’ ও ভিডিও ফাঁস, যুবক কারাগারে

সিলেট সমাচার

প্রকাশিত: ৮ জানুয়ারি ২০২২  

প্রেমের ফাঁদে ফেলে কিশোরীকে ধর্ষণ এবং ধর্ষণের ভিডিও ধারণ করে প্রচার করার দায়ে  সুনামগঞ্জের এক যুবককে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

ছাতক উপজেলায় এক কিশোরীকে একাধিকবার ধর্ষণ ও অশ্লীল ভিডিও প্রচার করায় সুজন মিয়া (৩৫)-কে আটক করেছে থানা পুলিশ।

তিনি উপজেলার গোবিন্দগঞ্জ সৈয়দেরগাঁও ইউনিয়নের গোবিন্দনগর গ্রামের মৃত কাঁচা মিয়ার ছেলে।

সুজনকে শুক্রবার নারী-শিশু নির্যাতন ও পর্ণগ্রাফি আইনে দায়েরকৃত মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে সুনামগঞ্জ কারাগারে পাঠানো হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজি ইউনিয়নের পাঠানগাঁও গ্রামের এক কিশোরীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে সুজনের। দীর্ঘদিন ধরে ওই কিশোরীর সাথে সম্পর্কের সুবাধে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার শারিরিক সম্পর্কও তৈরি হয়।

এক পর্যায়ে কৌশলে সুজন কিশোরীর কিছু অশ্লীল ভিডিও ধারণ করে নিজের কাছে রেখে দেয়। গত প্রায় আড়াই মাস পূর্বে অন্য এক ছেলের সাথে ওই কিশোরীর বিয়ে হয়ে গেলে বেপরোয়া হয়ে উঠে সুজন। সে তার কাছে রাখা ওই অশ্লীল ভিডিও ওই কিশোরীর পরিবারের লোকজনের কাছে ছড়িয়ে দিয়ে ব্লাকমেইল করার চেষ্টা করে।

এ ঘটনায় ওই কিশোরী বৃহস্পতিবার থানায় লিখিত অভিযোগ করলে মামলা দায়েরের পর গোবিন্দগঞ্জ এলাকা থেকে পুলিশ সুজনকে আটক করে।

এই মামলার তদন্তকারী কর্মকর্তা থানার উপ-পরিদর্শক মো.মহিন উদ্দিন বলেন, পুলিশের প্রাথমিক তদন্তে কিশোরীর অভিযোগের সত্যতা নিশ্চিত হওয়ায় তাকে গ্রেপ্তারের পর কারাগারে পাঠানো হয়েছে।

সিলেট সমাচার
সিলেট সমাচার