শুক্রবার   ২১ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৮ ১৪২৬   ২৬ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
চায়ের দেশ শ্রীমঙ্গল : বসন্ত ঢাকছে শীতের কুয়াশায় সংগ্রামপুর গ্রামে লালিগাঙের সেতু ঝুঁকিপূর্ণ কত আয় করল ‘লাভ আজ কাল’ সহকর্মীদের কারণেই বাড়ছে হৃদরোগ! এমসি কলেজ চলছে তিন দিনব্যাপী বইমেলা ঢাকায় বহুল আকাঙিক্ষত মেট্রোরেলের মোড়ক উন্মোচন শ্রীমঙ্গলের চা বাগান থেকে লজ্জাবতী বানর উদ্ধার
৪৪

৯ বছর পর মামলার রায়: ২ জনের যাবজ্জীবন কারাদণ্ড 

সিলেট সমাচার

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জের বীরগাঁও এলাকায় ২০০৯ সালে শিশু ধর্ষণের মামলায় ২জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

বুধবার দুপুরে সুনামগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক দায়রা জজ জাকির হোসেন এই রায় দেন।

মামলা সূত্রে জানা যায়, দক্ষিণ সুনামগঞ্জের বীরগাও এলাকার মৃত আছমত উল্লাহর ছেলে আয়াকনূর ও হানিফ মিয়ার ছেলে শফিক কে এই মামলায় আসামী করেছিলেন ধর্ষণের শিকার হওয়া ৮ বছরের কণ্যা শিশুর বাবা।

২০০৯ সালের ২০ জানুয়ারি বিকেলে এলাকার নাগরার কান্দা ছন ক্ষেতের পাশে খালের পাড়ে গোবর কুড়াতে গিয়েছিলো ধর্ষণের শিকার হওয়া শিশু ও তার আরও এক বান্ধবী। তাদেরকে ডেকে নাগরার কান্দা শুকনো খালের মধ্যে নিয়ে যায় আয়াকনূর ও শফিক। এসময় কান্নাকাটি করায় ৮ বছর বয়সি অপর শিশু কণ্যাকে ছেড়ে দেয় তারা। পরবর্তীতে বর্বর কায়দায় ২জন মিলে অন্য শিশুকে ধর্ষণ করে আসামীরা। সাক্ষ্য গ্রহন ও দীর্ঘ শুনানি শেষে বুধবার এই রায় প্রদান করেন বিচারক। মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন পাবলিক প্রসিকিউটর নান্টু রায়। আসামী পক্ষের আইনজীবী আব্দুল হক ও জুবায়ের আহমদ।
 

সিলেট সমাচার
সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর