শুক্রবার   ২১ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৮ ১৪২৬   ২৬ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
চায়ের দেশ শ্রীমঙ্গল : বসন্ত ঢাকছে শীতের কুয়াশায় সংগ্রামপুর গ্রামে লালিগাঙের সেতু ঝুঁকিপূর্ণ কত আয় করল ‘লাভ আজ কাল’ সহকর্মীদের কারণেই বাড়ছে হৃদরোগ! এমসি কলেজ চলছে তিন দিনব্যাপী বইমেলা ঢাকায় বহুল আকাঙিক্ষত মেট্রোরেলের মোড়ক উন্মোচন শ্রীমঙ্গলের চা বাগান থেকে লজ্জাবতী বানর উদ্ধার
১১৯

৭৩ পূজা মন্ডপে ১৩ লাখ ৭৬ হাজার ৬শ’ টাকার আর্থিক অনুদান

সিলেট সমাচার

প্রকাশিত: ৩ অক্টোবর ২০১৯  

 


সদর উপজেলা ও পৌরসভার আওতাধীন ৭৩টি মন্ডপে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ১৩ লাখ ৭৬ হাজার ৬শ’ টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ৯টায় একটি অনুষ্ঠানে হবিগঞ্জ-৩ আসনের এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির নগদ অর্থ ও চেকের মাধ্যমে এই অনুদান প্রদান করেন।

জেলা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শঙ্খ শুভ্র রায় জানান, সদর উপজেলা এবং হবিগঞ্জ পৌরসভার ৭৩ মন্ডপে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ৫০০ কেজি চালের বিপরীতে ৯ হাজার ২শ’ এবং এমপি আবু জাহির এর ব্যক্তিগত পক্ষ থেকে আরো ৫ হাজার করে ১০ লাখ ৩৬ হাজার ৬শ’ টাকা নগদ বিতরণ করা হয়। এছাড়াও হবিগঞ্জ পৌরসভার আওতাধীন আরো ৩৪টি মন্ডপে পৌরসভার পক্ষ থেকে ১০ হাজার করে আরো ৩ লাখ ৪০ হাজার টাকা বিতরণ করা হয়েছে। প্রতিটি পূজা মন্ডপের সভাপতি-সাধারণ সম্পাদকসহ পূজারীরা উপস্থিত থেকে সরকারি এই অনুদান গ্রহণ করেন।

সিলেট সমাচার
সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর