• বৃহস্পতিবার   ১৩ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৮ ১৪২৭

  • || ২৩ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
২৩ সেপ্টেম্বর একসঙ্গে শ্রীলঙ্কা যাবে এইচপি ও জাতীয় দল যেকোনো সোর্স থেকে করোনার ভ্যাকসিন সংগ্রহের তাগিদ অর্থমন্ত্রীর অক্টোবরে হচ্ছে না বাংলাদেশের বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ সিলেটের সীমান্ত নদ-নদীর পানিও বাড়ছে শ্রীমঙ্গলে এতিম তিন শিশুকে খাদ্য সহায়তা দিলেন এসপি সুনামগঞ্জে হঠাৎ এখানে-ওখানে জ্বলে ওঠে আগুন স্বাস্থ্যবিধি মেনে সেপ্টেম্বরে এইচএসসি পরীক্ষা
১৩২

৩ শিক্ষার্থী সিলেট থেকে উদ্ধার 

সিলেট সমাচার

প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০২০  

সিলেট নগরী থেকে নরসিংদীর স্কুল পড়ুয়া এক ছেলেকে আটক ও তার সঙ্গে থাকা ২ মেয়েকে উদ্ধার করেছে পুলিশ।

গতকাল শুক্রবার রাত ৯টায় তাদের আটক করা হয়। পরে শুক্রবার দিবাগত রাতেই তাদেরকে নরসিংদী সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

সিলেট কোতোয়ালি থানার এস আই মান্নান জানান, নরসিংদী সদর থানা পুলিশের কাছ থেকে এক তথ্যের ভিত্তিতে সিলেট নগরীর ক্বীন ব্রিজের নিচ থেকে নরসিংদীর স্কুল শিক্ষার্থী এক ছেলেকে আটক ও দুই মেয়েকে উদ্ধার করেছে এসএমপি’র কোতোয়ালি থানা পুলিশ।

আটক ছেলের নাম হচ্ছে- মো. আচমান (১৮)। সে নরসিংদী সদর থানার বেপারিপাড়া ৫০/২ এর বাসিতুর রহমান লিটনের ছেলে। সে দশম শ্রেণির ছাত্র। তার বিরুদ্ধে নরসিংদী সদর থানায় অপহরণ মামলা রয়েছে। মামলা নং- ৪৬, তারিখ- ২৩/১/২০২০।

আচমানের বিরুদ্ধে তার সঙ্গের দুই মেয়েকে ফুসলিয়ে নিয়ে আসার অভিযোগ রয়েছে।

এদিকে, তার সঙ্গে নিয়ে আসা মেয়ে দু’জন হচ্ছে নরসিংদী সদর থানার উত্তর মাটিরপাড়া এলাকার সামান্তা আফরিন দুদেলা (১৪) অপরজন বেপারিপাড়া এলাকার মেয়ে তাবাসসুম এলাহি (১৪)। তারা দু’জন নবম শ্রেণির ছাত্রী।

পুলিশের জিজ্ঞাসাবাদে তারা জানায়, গত বৃহস্পতিবার নরসিংদী থেকে তারা সিলেটে আসে।
পরে শুক্রবার রাতেই নরসিংদী সদর থানা পুলিশের একটি টিম সিলেটে আসলে রাত ১১টার দিকে তাদের হাতে ছেলে ও মেয়েদের হস্তান্তর করে কোতোয়ালি থানাপুলিশ।

বিষয়টি সত্যতা নিশ্চিত করেন সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম মিয়া।
 

সিলেট সমাচার
সিলেট সমাচার
সংগঠন সংবাদ বিভাগের পাঠকপ্রিয় খবর