মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ২ ১৪২৬   ১৭ মুহররম ১৪৪১

সর্বশেষ:
মেট্রোরেলের জন্য পুলিশের আলাদা ইউনিট গঠনের নির্দেশ প্রধানমন্ত্রীর সিলেটে ঝাড়ু হাতে ৩ ব্রিটিশ এমপি হাওরাঞ্চলে বর্গা যাচ্ছে না জমি আমি অনুতপ্ত, ক্ষমাপ্রার্থী: রাব্বানী টি-টোয়েন্টি দলে বড় রদবদল প্রবাসীদের এনআইডি পেতে সহায়তা করবে পররাষ্ট্র মন্ত্রণালয় ন্যায্যমূল্যে খোলা বাজারে টিসিবির পেঁয়াজ বিক্রি শুরু সোমবার ছাত্রলীগের ভাবমূর্তি ফেরাতে চান নতুন নেতারা

২৭ সেপ্টেম্বর কমলগঞ্জের শমশেরনগর বণিক কল্যাণ সমিতির নির্বাচন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী শমশেরনগর বণিক কল্যাণ সমিতির নির্বাচন আগামী ২৭ সেপ্টেম্বর ২০১৯ অনুষ্ঠিত হবে।

গত ৪ আগস্ট নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। তফসিল অনুযায়ী ৩০ আগস্ট ছিল মনোনয়ন পত্র বিতরণ, ২ সেপ্টেম্বর মনোনয়ন দাখিল, ৫ সেপ্টেম্বর মনোনয়ন প্রত্যাহার, ৭ সেপ্টেম্বর প্রতীক বরাদ্ধ এবং আগামী ২৭ সেপ্টেম্বর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচন পরিচালনা কমিটির দায়িত্বে রয়েছেন আহবায়ক মো.আব্দুল মোহিত, সদস্য রতন বর্মা, মুজিবুর রহমান চৌধুরী মুকুল, শিমুল কান্তি পাল, শফিউল আলম উজ্জ্বল, শেখ রায়হান ফারুক, সৈয়দ ইশতিয়াক উদ্দিন বাবেল।

২৭ সেপ্টেম্বর সকাল ৮ থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা স্থানীয় শমশেরনগর এএটিএম বহুমুখী উচ্চ বিদ্যালয়ে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচন পরিচালনা কমিটি কমলকুঁড়ি’কে জানান, ইতিমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। নির্বাচন সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ ও শান্তি শৃঙ্খলা বজায় রেখে কাজ করা হচ্ছে।
নির্বাচনে বিভিন্ন পদে মোট ৩৮ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। এর মধ্যে সভাপতি পদে ৩ জন, সহসভাপতি পদে ৩ জন, সাধারণ সম্পাদক পদে ৩ জন, কোষাধ্যক্ষ পদে ২ জন, প্রচার সম্পাদক পদে ২ জন এবং ৩টি ওয়ার্ডে সদস্য পদে ২২ জন প্রার্থী রয়েছেন। প্রতিটি পদে ১ জন প্রার্থী বিজয়ী হবেন। শুধু মাত্র সদস্য পদে ৩টি ওয়ার্ডের ৩ জন করে ৯ জন প্রার্থী বিজয়ী হবেন।

গত ৭ সেপ্টেম্বর প্রতীক বরাদ্ধে পরই প্রার্থীরা ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থনা করছেন। ইতিমধ্যে শমশেরনগর বাজার সাদাকালো ফেষ্টুন ও পোষ্টারে ছড়িয়ে গেছে। জমজমাটভাবে প্রচারণা চালিয়ে যাচ্ছেন প্রার্থীরা। প্রতিটি পদে তুমুল প্রতিদ্বন্ধিতা হবে এমনটাই আসা করা যাচ্ছে।

সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর