শনিবার   ১৮ জানুয়ারি ২০২০   মাঘ ৫ ১৪২৬   ২২ জমাদিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
এক বছরে সিলেটের উন্নয়ন কাজের ফিরিস্তি দিলেন পররাষ্ট্রমন্ত্রী বিএনপি নির্বাচনকে বিতর্কিত করতে নির্বাচনে আসে: দীপু মনি নির্বাচনের তারিখ পরিবর্তনে সরকারের আপত্তি নেই: কাদের প্রথম শিরোপার স্বাদ পেতে আজ মুখোমুখি খুলনা-রাজশাহী ভালো নেই বেদে সম্প্রদায় বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব শুরু আজ যেভাবে এগুচ্ছে পদ্মাসেতুর সড়কপথ
১০৩

২১টি বাস চলবে সিলেট-কোম্পানিগঞ্জ রোডে

সিলেট প্রতিনিধি

প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০১৯  

সিলেট-কোম্পানীগঞ্জ-ভোলাগঞ্জ-সাদাপাথর রুটে ‘সাদাপাথর পরিবহন’ নামে ২১টি বাস দিয়ে স্পেশাল গেইট লক সার্ভিস চালু হতে যাচ্ছে আগামী ১৫ ডিসেম্বর রবিবার। 

সাধারণ জনগণ ও পর্যটকদের বিশেষ সুবিধার জন্য বিআরটিএ অনুমোদিত আরামদায়ক ও নিরাপদ যাতায়াত ব্যবস্থা নিশ্চিত করতে ‘সাদাপাথর পরিবহন’ চালু করা হচ্ছে। প্রতিটি বাসে থাকবে উচ্চ প্রযুক্তির ওয়াইফাই ও আধুনিক ই-টিকেটিং ব্যবস্থা। 

জানা যায়, বিজয়ের মাসে উদ্বোধন উপলক্ষ্যে ‘সাদাপাথর পরিবহন’ এর প্রত্যেক যাত্রী ও পর্যটকদের জন্য থাকছে টিকেটের সাথে ১টি বিশুদ্ধ মিনারেল পানি ও স্ন্যাকসের প্যাকেট। থাকবে যাত্রীদের জন্য শিতাতপ নিয়ন্ত্রিত কাউন্টারসহ মহিলা ও পুরুষদের আলাদা বসার সুপরিসর ব্যবস্থা। 

ভোলাগঞ্জ হতে সাদাপাথর যাওয়ার জন্য নৌকাঘাটে ‘সাদাপাথর পরিবহন’ নামে বিশেষ নিরাপদ নৌকার ব্যবস্থা। 

ইতিমধ্যে www.shadapathorparibahan.com নামে একটি ওয়েব সাইট ডেভেলাপ করা হয়েছে। তারই পাশাপাশি সাদাপাথর পরিবহন নামে একটি মোবাইল অ্যাপস তৈরি করা হয়েছে। যা আগামী ১৫ ডিসেম্বর উদ্বোধনের দিন সবার জন্য উন্মুক্ত করে দেওয়া হবে।
 

সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর