• শনিবার   ১৯ জুন ২০২১ ||

  • আষাঢ় ৬ ১৪২৮

  • || ০৮ জ্বিলকদ ১৪৪২

সর্বশেষ:
ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জাকিরের গাড়িতে হামলা চেষ্টা ওসমানী হাসপাতালের নার্সরা পাচ্ছেন আড়াই কোটি টাকা সিলেট কালিঘাটে সিসিকের অভিযান সিলেটে ফিরে ঐক্যের আহ্বান হাবিবের বন্ধ ক্লাবে পরীমনিকে নিয়ে যায় অমি, দুই মিনিটের কথা বলে ২ ঘণ্টা সিলেটে মৃত্যুহীন দিনে ৮৪ করোনা রোগী শনাক্ত

হেফাজতের হরতালে সারা দেশে বাস চালানোর ঘোষণা

সিলেট সমাচার

প্রকাশিত: ২৭ মার্চ ২০২১  

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরকে কেন্দ্র করে হেফাজত ইসলামের ডাকা রোববারের (২৮ মার্চ) হরতালকে তোয়াক্কা না করেই সারাদেশে বাস চালানোর ঘোষণা দিয়েছেন ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক খন্দকার এনায়েত উল্যাহ।

আজ শনিবার (২৮ মার্চ) আরটিভিকে তিনি বিষয়টি নিশ্চিত করেছেন।

ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক খন্দকার এনায়েত উল্যাহ বলেন, আমরা ঢাকাসহ সারাদেশে রোববার বাস চালানোর সিদ্ধান্ত নিয়েছি। হেফাজতের হরতালের কথা চিন্তা করে আমরা আমাদের রুটি-রুজি বন্ধ করে রাখতে পারবো না। আমরা পরিবহন ব্যবসায়ী। আমরা সপ্তাহের অন্যান্য দিনের মতই স্বাভাবিক নিয়মে বাস চালাবো। হরতালে গাড়ির চাকা বন্ধ রেখে আমরা আমাদের লোকসান করতে চাই না।

হরতালে জ্বালাও পোড়াও হলে বিষয়টি কীভাবে সামাল দিবেন জানতে চাইলে তিনি বলেন, আমরা প্রশাসনের সঙ্গে এ বিষয়ে কথা বলেছি। তারা আমাদের এ বিষয়ে আশ্বস্ত করেছে। প্রশাসন পূর্ণ নিরাপত্তা দিয়ে আমাদের বাস পরিচালনায় সহায়তা করবে।

উল্লেখ্য, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ঢাকা সফরকে কেন্দ্র করে গতকাল শুক্রবার ঢাকা, চট্টগ্রাম ও ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতে ইসলামের নেতা-কর্মীরা বিক্ষোভ করে। বিক্ষোভে অংশ নেওয়া মাদরাসা শিক্ষার্থী, ধর্মভিত্তিক দলের নেতা-কর্মী ও মুসল্লিদের একটি অংশের সঙ্গে পুলিশ, সরকারি দলের ছাত্র-যুবক-স্বেচ্ছাসেবক সংগঠনের কর্মীদের সংঘর্ষ হয়। এতে হাটহাজারীতে চারজন ও ব্রাহ্মণবাড়িয়ায় একজন নিহত হয়েছেন। নেতা-কর্মী ও প্রতিবাদী মুসল্লিদের হত্যা ও হামলার প্রতিবাদে আজ সারা দেশে বিক্ষোভ এবং কাল রোববার সকাল-সন্ধ্যা হরতালের ঘোষণা দিয়েছে হেফাজতে ইসলাম বাংলাদেশ।

সিলেট সমাচার
সিলেট সমাচার