• শনিবার   ০৬ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২৩ ১৪২৭

  • || ১৪ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
হবিগঞ্জে বজ্রপাতে ৩ জনের মৃত্যু হবিগঞ্জ করোনা আতঙ্ক: ফুটপাতের খাবারের ব্যবসায় মন্দা বাংলাদেশি সেনাদের নিয়ে গর্ব করা উচিত: অ্যান্তোনিও গুতেরেস জুড়ীতে আরও ২ জনের করোনা শনাক্ত লোভাছড়ায় রাতের আঁধারে পাথর বহন, রাজস্ব ফাঁকি বড়লেখায় করোনায় আক্রান্তদের বাড়ি লকডাউন করলো প্রশাসন স্ত্রীর পর সাবেক মেয়র কামরানও করোনায় আক্রান্ত
১০৮

হবিগঞ্জ থেকে ২টি পিকআপ, ১টি কারসহ ৭ পাচারকারী আটক

সিলেট সমাচার

প্রকাশিত: ২৩ মে ২০২০  

র‌্যাব পৃথক অভিযানে হবিগঞ্জ থেকে পাচারকালে ৮১ কেজি গাঁজা, ২টি পিকআপ ভ্যান, ১টি প্রাইভেট কার জব্দ। এ সময় ভূয়া মানবাধিকারকর্মীসহ ৭ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

একটি চক্র হবিগঞ্জ থেকে দেশের বিভিন্ন স্থানে মাদক পাচার করে আসছে এ খবরে র‌্যাব গোয়েন্দা তৎপরতা শুরু করে। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড কমান্ডার চন্দন দেবনাথ এর নেতৃত্বে একটি আভিযানিক দল গতকাল শুক্রবার দুপুর থেকে কিশোরগঞ্জ জেলার ভৈরব থানাধীন নাটালের মোড় এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে বিভিন্ন যানবাহনে তল্লাশী শুরু করে। 

তল্লাশীকালে ১টার দিকেএকটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো-গ-১১-৩৬০২) তল্লাশী চালিয়ে ২২ কেজি গাঁজা উদ্ধার ও নবীগঞ্জ উপজেলার রুদ্রগ্রামের হারুন চৌধুরীর ছেলে মইনুর রশিদ চৌধুরী (৩৫) ও চুনারুঘাট উপজেলার দোলনা গ্রামের আব্দুন নুরের পুত্র মোঃ জহির আলী (৩৬ কে আটক করে। একই স্থানে বেলা ৩টার দিকে পিকআপ ভ্যান (ঢাকা মেট্রো-ন-১৩-৬৯৯৬) তল্লাশী করে ১৪ কেজি গাজা উদ্ধার ও গাজিপুর জেলার মোঃ শামিম শেখ (২৪), নরসিংদী জেলার মোঃ মোবারক হোসেন (২২), গাজীপুর জেলার শামিম (২৩)কে আটক করে।

৪ টার দিকে তল্লাসীকালে পিকআপ ভ্যান (ঢাকা মেট্রো-ন-১৮-৫২৮০) থেকে ৪৫ কেজি গাজা উদ্ধার ও কিশোরগঞ্জের মোঃ আলমগীর (২৩) ও শায়েস্তাগঞ্জের রফিক মিয়ার ছেলে মোঃ জনি (১৮)কে আটক করা হয়।

পৃথক অভিযানে ৮১ কেজি গাজা উদ্ধার একটি কার ও ২টি পিকআপসহ ৭ মাদক পাচারকারীকে আটক করা হয়। পিকআপ, কার ও গাজার মুল্য প্রায় সাড়ে ৪১ লাখ টাকা। এ ব্যাপারে ভৈরব থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে।

সিলেট সমাচার
সিলেট সমাচার
সিলেট বিভাগের পাঠকপ্রিয় খবর