ব্রেকিং:
পুষ্টি উন্নয়নে সহযোগিতা জোরদারকরণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত দক্ষিণ সুরমা ও জকিগঞ্জ থেকে আটক ২, ইয়াবা উদ্ধার বাড়তে পারে তাপমাত্রা ওআইসিকে শক্তিশালী করতে চাই: ড. মোমেন দেশের তিন কোটি অবৈধ স্মার্টফোন বন্ধ হয়ে যাচ্ছে ২১ ফেব্রুয়ারি পদ্মায় বসছে ২৫তম স্প্যান

বৃহস্পতিবার   ২০ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৭ ১৪২৬   ২৫ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
চায়ের দেশ শ্রীমঙ্গল : বসন্ত ঢাকছে শীতের কুয়াশায় সংগ্রামপুর গ্রামে লালিগাঙের সেতু ঝুঁকিপূর্ণ কত আয় করল ‘লাভ আজ কাল’ সহকর্মীদের কারণেই বাড়ছে হৃদরোগ! এমসি কলেজ চলছে তিন দিনব্যাপী বইমেলা ঢাকায় বহুল আকাঙিক্ষত মেট্রোরেলের মোড়ক উন্মোচন শ্রীমঙ্গলের চা বাগান থেকে লজ্জাবতী বানর উদ্ধার
১১৪

হবিগঞ্জে কিশোরীকে ধর্ষণের দায়ে আটক ৩ 

সিলেট সমাচার

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

 


হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ১৬ বছর বয়সী এক কিশোরী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। গতকাল মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার ওলিপুর শিল্প এলাকায় এ ঘটনা ঘটে বলে জানা যায়। এ ঘটনায় ৩ জনকে আটক করেছে পুলিশ।

আটকরা হলেন- হবিগঞ্জ সদর উপজেলার সানাবই গ্রামের আছকির মিয়ার ছেলে ধর্ষক সোহেল মিয়া (৩৫) তার সহযোগী একই উপজেলার মথুরানগর গ্রামের নাসিম উদ্দিনের ছেলে জাহাঙ্গীর মিয়া (৩৫) ও শায়েস্তাগঞ্জের সুরাবই গ্রামের আবু মিয়ার ছেলে সিরাজ মিয়া (৪০)। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলের বাসিন্দা ওই কিশোরী তার এক বন্ধুর সঙ্গে শায়েস্তাগঞ্জে বেড়াতে আসে। রাত ১০টার দিকে তারা সুরাবই এলাকায় রাস্তা দিয়ে হাঁটছিল। এ সময় উল্লেখিত তিনজন তাদের আত্মীয় বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে ওলিপুরে একটি কক্ষে নিয়ে আটকে রাখে। এক পর্যায়ে ওই বন্ধুকে মারপিট করে কক্ষের বাইরে পাঠিয়ে মেয়েটিকে ধর্ষণ করে সোহেল। বিষয়টি আঁচ করতে পেরে স্থানীয়রা এসে তিনজনকে আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে সোহেল, জাহাঙ্গীর ও সিরাজকে আটক করে।

বিষয়টি নিশ্চিত করে শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিসুর রহমান জানান, আজ বুধবার সকালে এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে। 

মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। বিকালে তার রিপোর্ট পেয়ে যাবো বলে আশা করছি। 
 

সিলেট সমাচার
সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর