শনিবার   ২৮ মার্চ ২০২০   চৈত্র ১৪ ১৪২৬   ০৩ শা'বান ১৪৪১

সর্বশেষ:
করোনা ভাইরাস: সিলেটের বিভিন্ন স্থানে সেনাদের টহল  সিলেটেও করোনাভাইরাস পরীক্ষার ল্যাব শনিবার বসছে আরও একটি স্প্যান করোনায় আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন অকারণে সাধারণ মানুষকে হয়রানি নয়: তথ্যমন্ত্রী মৌলভীবাজারের সাত উপজেলায় হোম কোয়ারেন্টিনে ৫৯৭  সিলেটে নতুন করে কোয়ারেন্টিনে ১০০, মুক্তি ১৬৯ জনের  করোনা বাধা হতে পারেনি তাদের ভালোবাসায় করোনায় নতুন আক্রান্ত ৪, মোট ৪৮: আইইডিসিআর
১১৯

হবিগঞ্জে করোনাভাইরাস প্রতিরোধে মাঠে সেনাবাহিনী

সিলেট সমাচার

প্রকাশিত: ২৬ মার্চ ২০২০  

হবিগঞ্জেরসদর, চুনারুঘাট ও মাধবপুর উপজেলায় করোনা ভাইরাস প্রতিরোধে সাধারণ মানুষকে সচেতন ও হোম কোয়ারেন্টাইন মেনে চলার জন্য শুরু হয়েছে সেনাবাহিনীর প্রচার অভিযান। 

বৃহস্পতিবার দুপুরে মাধবপুর উপজেলার দায়িত্বপ্রাপ্ত ক্যাপ্টেন আশিকের নেতৃত্বে সেনাবাহিনীর একটি দল সামাজিক সচেতনতার লক্ষ্যে মাইকিং করে নোবেল করোনা ভাইরাস কোভিড-১৯ প্রতিরোধে করনীয় সম্পর্কে বাজারে আসা লোকজনকে সচেতন করেন। 

এ সময় হাটবাজারে সামাজিক দুরত্ব বজায়, জনসমাগম এড়িয়ে চলা, দ্রুত কাজ শেষ করে বাসায় ফেরা, অহেতুক ঘোরাফেরা না করা, মুখে মাস্ক পরিধান করা, বার বার সাবান পানি দিয়ে হাত ধোয়া, বিদেশ ফেরত প্রবাসীদের ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকার অনুরোধ জানান।

এর আগে ক্যাপ্টেন আশিক উপজেলা নির্বাহী কর্মকতা তাশনূভা নাশতারাণ, উপজেলা সহকারী (ভূমি) আয়েশা আক্তার, থানা অফিসার ইনচার্জ মো. ইকবাল হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাসুদুল ইসলাম এর সাথে মত বিনিময় করেন।

সিলেট সমাচার
সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর