মঙ্গলবার   ২৮ জানুয়ারি ২০২০   মাঘ ১৪ ১৪২৬   ০২ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
সিলেটে সরস্বতী পূজা উদযাপনে এসএমপির আইন-শৃঙ্খলা সংক্রান্ত সভা বৃষ্টিতে পরিত্যক্ত হলো বাংলাদেশ-পাকিস্তানের শেষ ম্যাচ করোনাভাইরাস: সারাদেশে আইসোলেশন ইউনিট খোলার নির্দেশ ভূকম্পে কেঁপে উঠলো সিলেট ৩ দিনে ই-পাসপোর্টের জন্য ২ হাজার আবেদন
৬৫

হবিগঞ্জে অনশন করে স্ত্রীর মর্যাদা পেল এক তরুণী

সিলেট সমাচার

প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০১৯  

 


চুনারুঘাটে প্রেমিকের বাড়িতে অনশনের পর অবশেষে স্ত্রীর মর্যাদা পেল কলেছ রিতু আক্তার (২২)।  সে একই উপজেলার শ্রীকুটা গ্রামের হাজী দুলাল মিয়ার কন্যা ও স্থানীয় একটি মাদ্রাসার এইচএসসি ২য় বষের ছাত্রী।

সুত্র জানায়, একই গ্রামের মৃত আব্দুল হান্নানের পুত্র রায়হান মিয়া (২৫) এর সাথে দীর্ঘদিন ধরে রিতুর প্রেমের সম্পর্ক চলে আসছিল। এরই সুবাদে তারা প্রায়ই বিভিন্ন স্থানে আনন্দ ভ্রমনে যেত।

বিষয়টি এলাকায় জানা-জানি হলে রায়হানকে রিতু বিয়ের জন্য চাপ দিলে রায়হান তাকে বিয়ে করতে অনিহা প্রকাশ করে। গত ৬ ডিসেম্বর সকালে রিতুর রায়হানের বাড়িতে এসে অনশন শুরু করে। পরে সে আত্মহননের সিদ্ধান্ত নিলে চুনারুঘাট থানার পুলিশ ঘটনাস্থলে পৌছে রায়হান ও তার পরিবার বিষয়টির সমাধান করতে তাদের বিবাহের সিদ্ধান্ত নেন। এর আগে রিতুর বাবা চুনারুঘাট থানায় একটি সাধারণ ডায়েরী করে। এ ব্যাপারে চুনারুঘাট থানার ওসি নাজমুল হাসান জানান, অভিযোগের প্রেক্ষিতে পুলিশ ঘটনাস্থলে পৌছলে স্থানীয়রা বিষয়টির গ্রহন যোগ্য সমাধান করে। তবে রায়হানের পরিবার থেকে জানানো হয়েছে সম্প্রতি তাদের মধ্যে বিয়ে হয়েছে। কিন্তু রায়হান এ বিয়ে মেনে না নেওয়ার কিছুটা সমস্যা দেখা দিয়েছিল।

সিলেট সমাচার
সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর