রোববার   ২৬ জানুয়ারি ২০২০   মাঘ ১২ ১৪২৬   ৩০ জমাদিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
তিন যুগ পর সিলেট-চট্টগ্রাম রুটে দুই ট্রেনে নতুন কোচ করোনা ভাইরাস থেকে বাঁচতে করণীয় সীমান্তে গরু আনতে গিয়ে নিহত হলে সরকার দায় নেবে না: খাদ্যমন্ত্রী তিস্তা চুক্তির প্রস্তাব তৈরি হচ্ছে: পানিসম্পদ প্রতিমন্ত্রী ভারতে সেরা নির্মাতার পুরস্কার পেলেন তৌকীর সিলেটে আজ যেসব এলাকায় গ্যাস থাকবে না বাঁচা-মরার লড়াইয়ে টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ
৮২

হত্যার প্রতিবাদে দক্ষিণ সুরমায় মানববন্ধন

সিলেট সমাচার

প্রকাশিত: ২৫ জুলাই ২০১৯  

দক্ষিণ সুরমার চাঁন্দাই তালুকদারপাড়ার ছালিক মিয়াকে নৃসংস ভাবে কুপিয়ে হত্যার ঘটনায় উত্তাল হয়ে উঠেছে দক্ষিণ সুরমা। এ ঘটনায় খুনিদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধনের কর্মসূচী পালন করেছে দক্ষিণ সুরমার সচেতন মহল।

আজ বৃহস্পতিবার বেলা ১১ টায় দক্ষিণ সুরমার শিববাড়ী বাজার পয়েন্টে এ কর্মসূচী পালন করা হয়। মানববন্ধন কর্মসূচীতে বক্তারা ৭ দিনের মধ্যে খুনিদের গ্রেফতারের দাবী জানান এবং গ্রেফতারের পর ফাঁসির দাবী করেন। অন্যতায় কঠোর কর্মসূচীর ঘোষণা দেন।

মানববন্ধনে বরইকান্দি ইউপির চেয়ারম্যান হাবিব হোসেন বলেন, আমার ইউনিয়নের চাঁন্দাই তালুকদারপাড়ার ৯নং ওয়ার্ডের বাসিন্দা নিহত ছালিক মিয়া অত্যান্ত নম্র ও ভদ্র ছিলেন। আমরা এই ন্যাক্কারজনক ঘটনায় ইউনিয়নবাসীর পক্ষ থেকে হত্যাকারীদের গ্রেফতারের দাবী জানাচ্ছি।
 

সিলেট সমাচার
সিলেট সমাচার
সিলেট সমাচার
এই বিভাগের আরো খবর